Type to search

খুলনা-বরিশাল-কুষ্টিয়ায় টেলিফোন নম্বর পরিবর্তন হচ্ছে

প্রযুক্তি

খুলনা-বরিশাল-কুষ্টিয়ায় টেলিফোন নম্বর পরিবর্তন হচ্ছে

অপরাজেয় বাংলা ডেক্স : উন্নত ও আধুনিক টেলিযোগাযোগসেবা নিশ্চিত করার লক্ষ্যে খুলনা মেট্রোপলিটন, বরিশাল এবং কুষ্টিয়ার আওতাধীন টেলিফোন এক্সচেঞ্জসমূহের ৫, ৬ ও ৭ ডিজিটের পুরাতন টেলিফোন নম্বরসমূহ বিটিসিএল’র নতুন স্থাপিত এক্সচেঞ্জের ১১ ডিজিটের নতুন নম্বর দিয়ে পর্যায়ক্রমে প্রতিস্থাপনের কাজ শুরু হয়েছে।

বিটিসিএল’র জেনারেল ম্যানেজার (জনসংযোগ ও প্রকাশনা) মীর মোহাম্মদ মোরশেদ জানান, নম্বর প্রতিস্থাপনের সময় যথাসম্ভব পুরাতন নম্বরের শেষ ডিজিটসমূহ মিল রেখে নতুন নম্বর দেওয়া হচ্ছে।

খুলনার বিভিন্ন টেলিফোন এক্সচেঞ্জের পুরাতন নম্বরসমূহ ০২৪৭৭৭২ দ্বারা প্রতিস্থাপন করা হচ্ছে। খুলনার গ্রাহক সেবার নম্বর ০২৪৭৭৭২০০০৭ এবং ০২৪৭৭৭৫১০০১।

বরিশালের বিভিন্ন টেলিফোন এক্সচেঞ্জের পুরাতন নম্বরসমূহ ০২৪৭৮৮ দ্বারা প্রতিস্থাপনের কাজ চলমান। ০৪৩১-৬২০০০ এবং ০৪৩১-৬১০০১।

কুষ্টিয়ার বিভিন্ন টেলিফোন এক্সচেঞ্জের পুরাতন নম্বরসমূহ ০২৪৭৭৭৮ দ্বারা প্রতিস্থাপন করার কাজ শুরু হয়েছে। ০৭১-৬২০৩৯ এবং ০২৪৭৭৮৫৩১১১।

গ্রাহকবৃন্দের পুরাতন ও নতুন নম্বরসমূহের তালিকা বিটিসিএল’র ওয়েবসাইটে (www.btcl.gov.bd) দেওয়া আছে। নম্বর পরিবর্তনের সঙ্গে সঙ্গে সম্মানিত গ্রাহককে নতুন নম্বরটি ফোনকলের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এছাড়া, সম্মানিত গ্রাহকদের নম্বর পরিবর্তন বিষয়ে তথ্য জানতে চাইলে যে কোন সময় বিটিসিএল’র কলসেন্টার ‘১৬৪০২’ তে ফোন করতে পারেন অথবা অফিস সময়ে সংশ্লিষ্ট গ্রাহকসেবা কেন্দ্রের নম্বরে ফোন করতে পারবেন। সূত্র,বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *