Type to search

খুলনার আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের অভিযানে গ্রেফতার ৪ জরিমানা আদায়

খুলনা

খুলনার আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের অভিযানে গ্রেফতার ৪ জরিমানা আদায়

অভয়নগর প্রতিনিধি- গত মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৩ এপিবিএন(আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের খুলনা) এর অপস্ এন্ড ইন্টেলিজেন্স টীমের সদস্যগণ সহকারী পুলিশ সুপার গোপীনাথ কান্জিলাল এর নেতৃত্বে যশোর জেলার অভয়নগর থানাধীন গোয়াখোলা গ্রামস্থ স্বাধীনতা চত্ত্বরের পার্শ্বে আদি ভাই ভাই নড়াইল মিষ্টান্ন ভান্ডারের দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে গনেশ দত্ত (৩৫), কে ২২ (বাইশ) গ্রাম গাঁজা সহ আটক করা হয়। উদ্ধারকৃত মালামাল ও ধৃত আসামীর বিরুদ্ধে অভয়নগর থানায় -মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সালের এর ৩৬(১) টেবিলের  ১৯(ক)  রুজু করা হইয়াছে।

ওই দিন দুপুরে গোপন সংবাদের পেয়ে এপিবিএন, খুলনা এর অপস্ এন্ড ইন্টেলিজেন্স টীমের একই দল অভয়নগর থানাধীন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ০১ নং গেইটের উত্তর পার্শ্বে পাকারাস্তার উপর হইতে মোঃ জাহাঙ্গীর মোল্যা(৪৫), পিতা-মোঃ আঃ আজিজ মোল্যা, সাং-ভগবতীতলা, থানা-কোতোয়ালী, জেলা-যশোর কে আটক করা হয়। সে এ/পি-সাং-গোয়াখোলা, তরিক বিশ্বাসের বাড়ীর ভাড়াটিয়া। তার কাছ থেকে ১৩৫ (একশত পয়ত্রিশ) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামাল ও আসামীকে অভয়নগর থানায় জমা প্রদান করা হয়।ঃ ধৃত আসামীর বিরুদ্ধে অভয়নগর থানার মামলা নং-১৪/১৯ তারিখ-১৬/০৭/২০১৯ খ্রিঃ, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সালের এর ৩৬(১) টেবিলের  ১৯(ক)  রুজু করা হইয়াছে।

দলটি একই সময় অপর এক অভিযানে অভয়নগর থানাধীন সিরাজকাটি গ্রাম থেকে ইব্রাইম শেখ(৩০), পিতা-মৃত বাবর আলী শেখ,  ৫০(পঞ্চাশ) গ্রাম গাঁজা, ও মোঃ শহীদুল হক শাহীদ(২২), পিতা-মোঃ আজিজুল হক, সাং-গোয়াখোলা বিশ্বাসপাড়া

৩০ গ্রাম গাঁজা, সর্বমোট (৫০+৩০)= ৮০ (আশি) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামাল ও আসামীদ্বয়কে যশোর জেলার অভয়নগর থানায় জমা প্রদান করতঃ ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে অভয়নগর থানার মামলা নং-১৫/১৯ তারিখ-১৬/০৭/২০১৯ খ্রিঃ, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সালের এর ৩৬(১) টেবিলের  ১৯(ক)  রুজু করা হইয়াছে।

একই দিনে বিকাল ৪টা হতে ৬টা পর্যন্ত  এপিবিএন খুলনা এর অপস্ এন্ড ইন্টেলিজেন্স টীমের অপর একটি দল এসআই(নিরস্ত্র) মোঃ জাকির হোসেন এর নেতৃত্বাধীন ফোর্সের সমন্বয়ে খুলনা মহানগরীর সদর থানা এলাকায় মোবাইলকোর্ট পরিচালনাকালে (১) সাহারা পিওর ড্রিংকিং ওয়াটার এর মালিক মুরসিদা সুলতানা, স্বামী-খান ওমর ফারুক, সাং-টুটপাড়া তালতলা, থানা-সদর, কেএমপি, খুলনা’কে বিএসটিআই আইন’ ২০১৮ এর ১৫/২৪ ধারা লংঘন করে দোকানের লাইসেন্স বিহীন পানি বিক্রি করার অপরাধে ২৫,০০০/- (পঁচিশ হাজার) টাকা এবং (২) ঢাকা ওয়াটার এর মালিক পঙ্কজ সরকার, পিতা-হরিপদ সরকার, সাং-১৬ শেরে বাংলা রোড়, থানা-সদর, কেএমপি, খুলনা’কে বিএসটিআই আইন’ ২০১৮ এর ৩১ ধারা লংঘন করে বিএসটিআই এর পরীক্ষা বিহীন এবং পণ্যের গায়ে উৎপাদনের তারিখ না লেখার অপরাধে ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা অর্থদন্ড প্রদান করেন। সর্বমোট ০২ টি প্রতিষ্ঠানে ৫৫,০০০/- টাকা জরিমানা প্রদান করেন। যাহা খুলনা জেলার মোবাইলকোর্ট মামলা নম্বর যথাক্রমে-৪৩ ও ৪৪/১৯, তারিখ-১৬/০৭/২০১৯ খ্রিঃ।

এর আগে গত ১৪/০৭/১৯ খ্রিঃ ১৬:৪৫ হইতে ১৭:৪০ ঘটিকা পর্যন্ত ৩ এপিবিএন খুলনা এর অপস্ এন্ড ইন্টেলিজেন্স টীমের অপর একটি দল এএসআই(নিরস্ত্র)/৩১৯৯ মোঃ শফিকুল ইসলাম এর নেতৃত্বাধীন ফোর্সের সমন্বয়ে এবং কেএমপি খুলনার সার্জেন্ট মোঃ কামরুজ্জামান এর উপস্থিতিতে খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানাধীন ময়লাপোতা মোড় এর সামনে যানবাহন তল্লাশী অভিযান পরিচালনাকালে সর্বমোট ২৫ টি যানবাহন তল্লাশী করেন, তন্মধ্যে ১০ টি মোটর সাইকেল এর চালককে মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ এর ১৩৭ ও ১৪৯ ধারা লংঘনের অপরাধে কেস স্লিপ প্রদান করেন। যাহা কেএমপি খুলনার কেস স্লিপ নম্বর যথাক্রমে-৩০০০০৩৭৭৬৪, ৩০০০০৩৭৭৬৭, ৩০০০০৩৭৭৭২, ৩০০০০৩৭৭৭৫, ৩০০০০৩৭৭৭৭, ৩০০০০৩৭৭৮০, ৩০০০০৩৭৭৮৩, ৩০০০০৩৭৭৮৭, ৩০০০০৩৭৭৯৬ ও ৩০০০০৩৭৮০৬/১৯, তারিখ-১৬/০৭/২০১৯ খ্রিঃ।

খবর -প্রেস নোট(এপিবিএন খুলনা)

 

 

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *