Type to search

কেশবপুর পৌরসভার ১নং ওয়াডে লকডাউন ঘোষনা করায় জনমনে ক্ষোভ

অন্যান্য

কেশবপুর পৌরসভার ১নং ওয়াডে লকডাউন ঘোষনা করায় জনমনে ক্ষোভ

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে।    যশোরের কেশবপুর পৌরসভার ১ নং ওয়ার্ডকে সম্পূর্ন লকডাউন করায় জনমনে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। কারণ করোনায় আক্রান্ত ডাক্তার দম্পতির বাসভবন কেশবপুর পৌরসভার ১নং ওয়ার্ডে একেবারে পশ্চিম দিকের শেষ প্রান্তে স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে অবস্থিত। ঐ ডাক্তার দম্পতির বাসভবনের পিছনের দিকে প্রায় দুই কিলোমিটার এলাকা লকডাউন করা হলেও বাসভবনে সামনের দিক, সড়ক লকডাইন করা হয়নি। অথচ ডাক্তার দম্পতির বাসভবন থেকে এক/ দুই কিলোমিটার দুরের অনন্ত সাহা সড়ক, স্বর্ণপট্রি, চিংড়া মোড়, বকুল তলার পুরাতন ফ্রিজসহ বিভিন্ন স্থানে শুক্রবার দুপুরে লাল ফিতা দিয়ে সহকারী কমিশনার (ভূমি’র) উপস্থিতে লকডাউন করা হয়েছে।

এদিকে শিরিনা নামে এক গৃহবধূ ক্ষোভ প্রকাশ করে বলেন, করোনায় আক্রান্ত ডাক্তার দম্পতি চলাচল করেন একদিকে আর লকডাউনের শিকার হলাম আমরা।

 এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ইরুফা সুলতানা বলেন, রেড জোন ঘোষিত এলাকা  লকডাউন করা হয়েছে। লকডাউন এলাকার সরকারী অফিসে সীমিত আকারে কাজ চলবে। এছাড়া সবকিছু স্বাস্থ্য বিধি অনুযায়ী চলবে।

উল্লেখ্য কেশবপুরে ডাক্তার দম্পতি, তাদের কন্যা ও বাড়ির দুই গৃহকর্মী করোনায় আক্রান্ত হয়। এরপর ১৫ জুন সোমবার সকালে যশোরের সিভিল সার্জনের কার্যালয়ের কোভিড-১৯ মোকাবেলায় এক জরুরি সভায় কেশবপুর পৌরসভার ১নং ওয়ার্ডের কেশবপুর ও ভোগতি নরেন্দ্রপুর (পূর্বাংশ) এলাকা রেড জোন ঘোষণা করা হয়।  ##

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *