Type to search

কেশবপুরে হাতুড়ি বাহিনীর অফিস থেকে দেশীয় অস্ত্র, ফেনসিডিলের বোতল উদ্ধার

যশোর

কেশবপুরে হাতুড়ি বাহিনীর অফিস থেকে দেশীয় অস্ত্র, ফেনসিডিলের বোতল উদ্ধার

কেশবপুর(যশোর) প্রতিনিধি :যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের উপ-নির্বাচনে গত ১৫ ফেব্রুয়ারি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারকে দলীয় প্রার্থী করার পর হাতুড়ি ও গামছা বাহিনীর সদস্যসহ তাদের গডফাদাররা গা ঢাকা দিয়েছেন। মঙ্গলবার সকালে থানা পুলিশ কেশবপুর উপজেলা শহরের হাতুড়ি বাহিনীর দখলে থাকা একটি কক্ষ থেকে দেশীয় অস্ত্র ও ফেনসিডিলের বোতল উদ্ধার করেছে।
জানা গেছে, কেশবপুর উপজেলা ভূমি অফিসের সামনের কৃষকলীগের অফিসটি ২০১৪ সাল থেকে হাতুড়ি বাহিনী দখলে নিয়ে মাছের ঘের দখল, মাদক ব্যবসা ও সেবন, চাঁদাবাজি কর্মকান্ড পরিচালনা করা হত। গত ১৫ ফেব্রুয়ারি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারকে যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের উপ-নির্বাচনে দলীয় প্রার্থী করার পর হাতুড়ি ও গামছা বাহিনীর সদস্যসহ তাদের গডফাদাররা গা ঢাকা দেয়। মঙ্গলবার সকালে থানা পুলিশের উপস্থিতিতে হাতুড়ী বাহিনীর দখলে থাকা কক্ষটি খোলা হয়। এ সময় পুলিশ ওই কক্ষ থেকে ওই বাহিনীর ব্যবহৃত ২টি ধারালো বেকী, ৪টি তলোয়ার, ১টি কিরিচ ও ফেনসিডিলের ৭টি বোতল উদ্ধার করে। এরপর উপজেলা মহিলা আওয়ামীলীগ গরুর দুধ দিয়ে কক্ষটি ধুয়ে মুছে ফেলে।
এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমীন সাংবাদিদের বলেন, গত ৬ বছরে আওয়ামীলীগ অফিসে ঢুকতে পারেনি। মঙ্গলবার সকালে অফিসে এসে দেখি থানা পুলিশ হাতুড়ি ও গামছা বাহিনীর দখলে থাকা কক্ষটির তালা খুলে বিভিন্ন দেশীয় অস্ত্রসহ ফেনসিডিলের বোতল উদ্ধার করে।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু সাঈদ বলেন, দেশীয় অস্ত্র উদ্ধারের ঘটনায় থানায় জিডি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।