Type to search

কেশবপুরে মেরিনার হত্যাকারীর গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানব বন্ধন

অন্যান্য

কেশবপুরে মেরিনার হত্যাকারীর গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানব বন্ধন

 
জাহিদ আবেদীন বাবু, কেশবপুর :
যশোরের কেশবপুরে স্বামীর ছুরিকাঘাতে নিহত মেরিনার (২২) হত্যাকারী স্বামী রিপনকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে বৃহস্পতিবার সকালে কেশবপুর উপজেলার গড়ভাঙ্গা বাজারে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। হত্যার ৮দিন পার হলেও আসামী রিপনকে গ্রেফতার না করায় নিহত মেরিনার পিতার বাড়ির, এলাকাবাসী ঐড মানব বন্ধন কর্মসূচীর আয়োজন করে।
                             
 জানা গেছে, কেশবপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মোস্তফা দপ্তরির ছেলে রিপন হোসেন গত ৩ মে ইদুল ফিতরের দিন দুপুরে মেরিনার সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে মেরিনাকে ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে মারাত্মক ভাবে আহত করে। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১১ মে বুধবার দুপুরে মেরিনার মৃত্যু হয়।
নিহত মেরিনার পিতা উপজেলার গড়ভাঙ্গা গ্রামের আবুল কালাম আজাদ ১৩ মে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রিপনকে প্রধান আসামী করে ৫ জনের নামে কেশবপুর থানায় যৌতুকের দাবিতে হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং ৭। তিনি জানিয়েছেন, যৌতুকের জন্য প্রায়ই রিপন তার মেয়েকে মারপিট করতো। ঈদের দিনও রিপন টাকার জন্য মেরিনাকে ছুরিকাঘাত করে আহত করলে ৮দিন পর মেরিনা মারা যায়।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্ধিন জানান, রিপনসহ সকল আসামীদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে। যে কোন সময় তারা গ্রেফতার হবে। সময় বেশী পাওয়ায় আসামীরা পালিয়ে গেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *