Type to search

কেশবপুরে মাদক মামলায়  সেই পুলিশ কর্মকর্তা রিমান্ডে

যশোর

কেশবপুরে মাদক মামলায়  সেই পুলিশ কর্মকর্তা রিমান্ডে

কেশবপুর (যশোর) প্রতিনিধি ।

যশোরের কেশবপুর থানায় মাদক মামলায় হাসানুজ্জামান নামে এক পুলিশ উপপরিদর্শকের (এসআই) একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার যশোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন। সোমবার রাতে কেশবপুর থানা পুলিশ তাকে আটক করে। হাসানুজ্জামান যশোর চৌগাছা থানায় এসআই হিসেবে কর্মরত ছিলেন। তিনি সাতক্ষীরা কলারোয়া উপজেলার সিংগা গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে যশোরের পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন বলেন, গাঁজা বিক্রিতে জড়িত সন্দেহে উপপরিদর্শক হাসানুজ্জামানকে গ্রেফতার করা হয়েছে। তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সোমবার গোপন সংবাদের ভিত্তিতে কেশবপুরের ভাল্লুকঘর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই দিবাকর মালাকারের নেতৃত্বে চাঁদড়া গ্রামে অভিযান চালানো হয়। এসময় দুইটি মোটরসাইকেলে আসা তিনজনের কাছ থেকে উদ্ধার হওয়া ব্যাগের মধ্য থেকে দুই কেজি এবং মোটরসাইকেলে সেটিং করা এক কেজিসহ মোট তিন কেজি গাঁজা পাওয়া যায়। এসময় নাজমুল ইসলাম ওরফে রুহুল আমিন নামে একজনকে আটক করা হয়।  এ সময় এসআই হাসানুজ্জামান নিজেকে পুলিশ কর্মকর্তা পরিচয়ে নিজের পরিচয়পত্র ও পিস্তল দেখান।  অভিযানে থাকা পুলিশ সদস্যরা তাকে সরকারি পিস্তল ও পরিচয়পত্র হস্তান্তর করতে বলেন। এরই মধ্যে এসআই হাসানুজ্জামানসহ আরো একজন দৌড়ে পালিয়ে যান। সোমবার কেশবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে আটক নাজমুলকে আদালতে পাঠানো হয়। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন নামজুল। আর এ স্বীকারোক্তিতে রাতে এসআই হাসানুজ্জামানকে আটক করেন মামলাটির তদন্ত কর্মকর্তা কেশবপুর থানার ওসি (তদন্ত) শেখ ওহিদুজ্জামান। মঙ্গলবার তাকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়।  বিচারক তাকে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।