Type to search

কেশবপুরে  কর্মহীন হোটেল কর্মচারীর মাঝে খাদ্য সামগ্রী ও রেশনিং কার্ড চালুর দাবি 

যশোর

কেশবপুরে  কর্মহীন হোটেল কর্মচারীর মাঝে খাদ্য সামগ্রী ও রেশনিং কার্ড চালুর দাবি 

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর(যশোর)  থেকে-

যশোরের কেশবপুরে করোনা ভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে প্রায় ২শ’ জন হোটেল কর্মচারী   দীর্ঘদিন ধরে কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে। এ অবস্থায় কেশবপুর শহরের হোটেল শ্রমিকের সমিতির সভাপতি আজিজুর রহমান ও সাধারণ হাফিজুর রহমান শ্রমিকদের খাদ্য সামগ্রী ও রেশনিং কার্ড ভুক্ত করার জন্য সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের নিকটএকটি লিখিত আবেদন করেছে।

আবেদন সূত্রে জানা গেছে, করোনা ভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে হোটেল বন্ধ হয়ে যাওয়ার ফলে তারা তাদের হোটেল মালিকদের নিকট জীবন জীবিকার জন্য থাকলেও এখনো পর্যন্ত খাদ্য সামগ্রী পাইনি। ১৫ দিন ধরে তারা অসহায় হয়ে পড়েছে। কর্মহীন হোটেল শ্রমিকরা ক্ষুধার জ্বালায় বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়েছে। তাদের ঘরে প্রায় ১৫ দিন ধরে কোন খাদ্য নেই। সরকারী আদেশ মেনে তারা নিজ নিজ বাড়িতে রয়েছে। হোটেল শ্রমিকরা জানান, আমাদের স্ত্রী, সন্তানদের নিয়ে খুব কষ্টে দিন পার করছি। আমরা যদি সরকারের পক্ষ থেকে কোন খাদ্য সামগ্রী পাই তাহলে ডাল ভাত খেয়ে সুখে থাকতে পারবো।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বলেন, হোটেল শ্রমিকের সমিতির সভাপতি আজিজুর রহমান ও সাধারণ হাফিজুর রহমান খাদ্য সামগ্রী ও রেশনিং কার্ড পাওয়ার জন্য আবেদন দিয়েছে। খাদ্যসামগ্রী পেলে তাদেরকে দেওয়া হবে।