Type to search

কেশবপুরে করোনা সন্দেহে আইসোলেশনে থাকা মিলন সিংহ করোনা ভাইরাসে আক্রান্ত নয়

যশোর

কেশবপুরে করোনা সন্দেহে আইসোলেশনে থাকা মিলন সিংহ করোনা ভাইরাসে আক্রান্ত নয়

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে।

যশোরের কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস সন্দেহে আইসোলেশনে  ভর্তি থাকা মিলন সিংহ (৫৬) করোনা ভাইরাস আক্রান্ত নয়। যশোর জেলার সিভিল সার্জন ডাক্তার শেখ শাহীন ০১ এপ্রিল বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়া কেশবপুর হাসপাতালে চিকিৎসাধীন মিলন সিংহ সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছে সংশ্লিষ্ট চিকিৎসক। একই সঙ্গে থাকা তার ছেলে চন্দন সিংহ (২৫) পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন এবং মিলনের স্ত্রী শিখা সিংহও সুস্থ রয়েছেন। করোনা সন্দেহে গত ৩১ মার্চ ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের আইইবিসিআর এর মেডিকেল টেকনোলজিষ্ট লিটন হালদার  মিলন সিংহর নাক ও গলা থেকে নমুনা সংগ্রহ করেন।

মিলন সিংহের ছেলে তিলক সিংহ বলেন, বাবাকে গত ২৯ মার্চ সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভর্তির ১৫ মিনিট পরেই তাকে ছাড়পত্র দিয়ে খুলনায় নিয়ে যেতে বলেন ডাক্তাররা। এরপর বাবাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে, জরুরী বিভাগের ডাক্তার দূর থেকে একটি প্রেসক্রিপশন করে বাড়ি গিয়ে চিকিৎসা নিতে বলেন। বাধ্য হয়ে আমরা বাবাকে নিয়ে বাড়িতে ফিরে আসি। পরবর্তীতে কেশবপুর থানার ওসি জসীম উদ্দীনের সহযোগিতায় বাবাকে গত ৩০ মার্চ দ্বিতীয় দফায় দুপুরে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। একই দিন বড় ভাই চন্দন সিংহকেও সর্দি, জ্বরের কারণে ভর্তি করা হয়। পরের দিন মঙ্গলবার ৩১ মার্চ মা শিখা সিংহকেও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় । তাদেরকে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হলে ভাই চন্দন সিংহ ও মা শিখা সিংহ আগের থেকে সুস্থ হয়ে উঠেছেন । বাবাও সুস্থ হচ্ছেন বলে ডাক্তাররা জানিয়েছেন।

মিলন সিংহের বিষয়ে জানতে চাইলে কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার (টিএইচও) ডা. আলমগীর হোসেন বলেন, মিলনের শারীরিক অবস্থা এখন বেশ ভাল। ছেলে চন্দন সিংহ ও মিলন সিংহের স্ত্রী শিখা সিংহ সুস্থ রয়েছেন। এছাড়া কেশবপুরে এখন ২২৪ জন বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইনে আছেন।