Type to search

কেশবপুরে করোনায় মারা যাওয়া বিল্লালের লাশ দাফনে প্রতিবেশীদের অনিহায় জানাজাসহ দাফন করলো খুলনার তাকওয়া ফাউন্ডেশন

যশোর

কেশবপুরে করোনায় মারা যাওয়া বিল্লালের লাশ দাফনে প্রতিবেশীদের অনিহায় জানাজাসহ দাফন করলো খুলনার তাকওয়া ফাউন্ডেশন

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে।

যশোরের কেশবপুরে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া বিল্লাল হোসেনের দাফনে প্রতিবেশীরা অনিহা প্রকাশ করায় খুলনার তাকওয়া ফাউন্ডেশনের সদস্যরা জানাজাসহ দাফন করেছে। কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা যায়, কেশবপুর উপজেলার সন্যাসগাছা গ্রামের আব্দুল জলিল মোড়লের ছেলে বিল্লাল হোসেন (৩৫) করোনায় আক্রান্ত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে গত রবিবার ভোরে মারা যান। লাশ বাড়িতে আনার পর এলাকার মানুষ দাফনে অনীহা প্রকাশ করে। এমতবস্থায় বিল্লালের পরিবারের পক্ষ থেকে মোবাইল করা হয় খুলনার তাকওয়া ফাউন্ডেশনে। মোবাইল ফোন পেয়ে তাকওয়া ফাউন্ডেশন খুলনা অঞ্চলের সমন্বয়কারী হাফেজ ওহিদুজ্জামানের নেতৃত্বে ৮ সদস্যের একটি টিম বিল্লালের বাড়িতে গিয়ে কবর খোঁড়া,জানাজাসহ দাফন সম্পন্ন করে।

তাকওয়া ফাউন্ডেশন খুলনা অঞ্চলের সমন্বয়কারী হাফেজ ওহিদুজ্জামান বলেন, বিল্লালের শ্যালক আবু জাফরের ফোন পেয়ে রবিবার দুপুরে ওই বাড়িতে হাজির হয়ে লাশের গোশল করানোসহ জানাজা ও দাফন সম্পন্ন করা হয়। জানাজা নামাজ পড়ান তাকওয়া ফাউন্ডেশনের সদস্য মুফতি ফয়জুল করিম। ওই টিমের সদস্য মাওলানা শরিফুল ইসলাম, মাওলানা ইলিয়াজ হোসেন, মাওলানা আলামিন, মৌলভী আব্দুল হাই, আক্কাজ আলীসহ জানাজায় অংশ নেন সন্যাসগাছা পূর্ব পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মিজানুর ও পরিবারের সদস্যরা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *