Type to search

কেশবপুরের মূলগ্রাম বাজারে দুঃসাহসিক চুরি!

যশোর

কেশবপুরের মূলগ্রাম বাজারে দুঃসাহসিক চুরি!

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর(যশোর) থেকে ঃ
যশোরের কেশবপুর উপজেলার মূলগ্রাম বাজারে একটি কম্পিউটার দোকানের দরজা ভেঙে গত রোববার রাতে দুঃসাহসিক চুরি ঘংঘটিত হয়েছে। এ সময় চোরেরা নগদ টাকা, কম্পিউটার যন্ত্রাংশসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় দোকান মালিক নিয়ামত আলী বাদি হয়ে অজ্ঞাত চোরদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগপত্র দাখিল করেছেন।
অভিযোগে বলা হয়েছে, ৫/৬ বছর আগে উপজেলার হাবাসপোল গ্রামের মৃত বারেক সরদারের ছেলে নিয়ামত আলী মূলগ্রাম বটতলা বাজারে একটি কম্পিউটার ও মোবাইল মেরামতের দোকান ঘর নির্মানসহ ব্যবসা-বাণিজ্য করে আসছেন। তাঁর ছেলে মুজাহিদ হোসেন ব্যবসা প্রতিষ্ঠানটি পরিচালনা করে থাকেন। প্রতিদিনের ন্যায় গত ১৮ জানুয়ারী রাত ১০ টার দিকে মুজাহিদ হোসেন ব্যবসা প্রতিষ্ঠানটি বন্ধ করে বাড়িতে চলে আসেন। ১৯ জানুয়ারী সকাল ৮ টার দিকে মুজহিদ হোসেন দোকানে গিয়ে দেখেন পূর্বপাশের দরজাটি ভেঙে গভীর রাতে চোরেরা ভেতরে প্রবেশ করে কম্পিউটারের পিসি, বিক্রির জন্যে রাখা কম্পিউটারের র‌্যাম, হার্ডিস্ক, প্রসেসরসহ ৫০ টি মূল্যবান মোবাইল ফোন, মোবাইল ফোনের মেমোরি, পার্টস, চার্জারসহ ১ লাখ সাড়ে ৫ হাজার টাকার মালামাল ও ক্যাশ বাক্স থেকে নগদ ৯ হাজার ৬’শ ৩০ টাকা চুরি করে নিয়ে গেছে।
এ ব্যাপারে কেশবপুর থানার উপপরিদর্শক সুপ্রভাত জানান, মূলগ্রাম বাজারে চুরির ঘটনায় দোকান মালিক নিয়ামত আলী বাদি হয়ে রোববার থানায় একটি অভিযোগপত্র দাখিল করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।