Type to search

করোনা ও উপসর্গে ৩৭ জেলায় ১৯১ জনের মৃত্যু

জেলার সংবাদ

করোনা ও উপসর্গে ৩৭ জেলায় ১৯১ জনের মৃত্যু

অপরাজেয়বাংলা ডেক্স: করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় দেশের ৩৭ জেলায় ১৯১ জনের মৃত্যু হয়েছে।

এরমধ্যে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিভাগে করোনায় ৪৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে চট্টগ্রামে ১৬ জন, কুমিল্লায় ১২ জন, চাঁদপুরে ৫ জন, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী ও কক্সবাজারের ১৩ জন রয়েছেন।

খুলনা বিভাগে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৩৫ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে খুলনার ৯ জন, যশোরে ৭ জন, কুষ্টিয়ার ৬, চুয়াডাঙ্গায় ৬, মাগুরা ও মেহেরপুরে ৩ জন করে এবং ঝিনাইদহে একজন রয়েছেন।

এছাড়া রাজশাহী বিভাগে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৪ জন মারা গেছেন। এর মধ্যে রাজশাহীর ৬, নাটোরের ৪, নওগাঁর ৩ এবং চাঁপাইনবাবগঞ্জের একজন রয়েছেন।

এদিকে, ময়মনসিংহ বিভাগে মারা যাওয়া ২২ জনের মধ্যে ১০ জন করোনা ও ১২ জনের উপসর্গ ছিল। এদের মধ্যে ময়মনসিংহের ১৯ জন এবং নেত্রকোণার ৩ জন।

অন্যদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টার করোনায় মারা যাওয়া ২০ জনের মধ্যে সিলেটের ১৬ জন, সুনামগঞ্জের ৩ জন এবং হবিগঞ্জের একজন রয়েছেন।

তাছাড়া. বরিশাল বিভাগে করোনা ও উপসর্গ নিয়ে ২৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে বরিশালের ৭ জন, বরগুনায় ৪ জন, ভোলায় ৪ জন, ঝালকাঠি ও পিরোজপুরের ৩ জন করে এবং পটুয়াখালীর ২ জন রয়েছেন। এছাড়া করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে ১৬, ফরিদপুরে ১৪ এবং টাঙ্গাইলে ৩ জনের মৃত্যু হয়েছে।

এদিকে, রংপুর বিভাগে করোনায় মারা গেছেন ১৪ জন। এদের মধ্যে রংপুরের ৪ জন, ঠাকুরগাঁওয়ের ৩ জন, দিনাজপুরের ৩ জন এবং নীলফামারী ও কুড়িগ্রামের ২ জন করে রয়েছেন।

এছাড়া করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ফরিদপুরে ১৪ জন এবং টাঙ্গাইলে ৩ জন মারা গেছেন।সূত্র,ডিবিসি নিউজ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *