Type to search

 এস.এ.এফ ইন্ডাস্ট্রিজ এর বিশ^ বরেণ্য ‘গোল্ড রেটেড’ সনদ অর্জন মালিকের নয় শ্রমিকের -এমপি শেখ আফিল উদ্দিন

অভয়নগর

 এস.এ.এফ ইন্ডাস্ট্রিজ এর বিশ^ বরেণ্য ‘গোল্ড রেটেড’ সনদ অর্জন মালিকের নয় শ্রমিকের -এমপি শেখ আফিল উদ্দিন

শেখ আতিয়ার রহমান,অভয়নগর
“সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় কঠিন থেকে কঠিনতম পুরষ্কার অর্জন করা সম্ভব। মালিক – –শ্রমিকের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আজ এস.এ.এফ ইন্ডাস্ট্রিজ আজ বিশ^ বরেণ্য ‘গোল্ড রেটেড’ সনদ অর্জন করেছে, এ বিজয় শ্রমিকের। তিনি আরো বলেন, কোনো কিছু অর্জন করা যেমন কঠিন, তা ধরে রাখা আরও কঠিন।”
লেদার ওয়ার্কিং গ্রæপ (এলডবিøউজি) কর্তৃক এস.এ.এফ ইন্ডাস্ট্রিজ লিমিটেড গোল্ড রেটেড সনদ অর্জন উপলক্ষে সাইনবোর্ড উন্মোচন, দোয়া ও আলোচনা সভায় এ কথা বলেন, এস এ এফ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও যশোর-১ আসনের জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।
যশোরের অভয়নগরে এস.এ.এফ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের আয়োজনে প্রতিষ্ঠানের মিলনায়তনে সোমবার দুপুরে অনুষ্ঠিত সাইনবোর্ড উন্মোচন, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, এস এ এফ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও যশোর-১ আসনের জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওয়াপাড়া পীরবাড়ির গদ্দিনশীন পীর আলহাজ্ব খাজা শাহ্ রফিকুজ্জামান।
অনুষ্ঠানে বিদেশী মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, সুদূর চীন থেকে আগত মি. গ্যান (এমএমজেড), মিসেস সামার (এমএমজেড) ও হংকং থেকে আগত মি. আনন্দমোহন (এরান প্যাসিফিক)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আবু নওশাদ, নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, যশোরের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপমহা-পরিদর্শক আবদুল কাইউম, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওয়াহিদুজ্জামান, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক রবিন অধিকারী ব্যাচা, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাভলু।
সাইনবোর্ড উন্মোচন ও আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি নওয়াপাড়া পীরবাড়ির গদ্দিনশীন পীর আলহাজ্ব খাজা শাহ্ রফিকুজ্জামান। পরে মধ্যাহ্নভোজের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *