Type to search

ইভ্যালির রাসেলের বিরুদ্ধে যশোরে মামলা

যশোর

ইভ্যালির রাসেলের বিরুদ্ধে যশোরে মামলা

অপরাজেয়বাংলা ডেক্স

যশোরের আদালতে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে চেক ডিজঅনারের মামলা করা হয়েছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে যশোরের সিনিয়র জুডিশিয়াল আমলি আদালতে (চৌগাছা অঞ্চল) মামলাটি করা হয়।

মামলার বাদী যশোরের চৌগাছা উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে তরফদার মো. মোশাহেদুর রহমান।

মামলার অভিযোগে বলা হয়েছে, ইভ্যালির এমডি টাকা নিয়ে পণ্য দেয়নি। পরবর্তী সময়ে ১১ জুলাই তরফদার মো. মোশাহেদুর রহমানকে এক লাখ ৭৭ হাজার টাকার চেক (মিডল্যান্ড ব্যাংক লিমিটেড) দেন। তিনি ২৫ জুলাই চেকটি ক্যাশ করার জন্য ন্যাশনাল ব্যাংক চৌগাছা শাখায় জমা দেন। অ্যাকাউন্টে টাকা না থাকায় ২৬ জুলাই চেকটি ডিজঅনার হয়।

মামলার আইনজীবী এম এম জয়নাল আবেদীন জানান, আদালত ১৩৮/১৪০ ধারা অপরাধ আমলে নিয়ে মামলাটি গ্রহণ করে আসামির প্রতি সমন জারি করেন। আগামী ৩ নভেম্বর আসামিকে সশরীরে হাজির হওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, ভুক্তভোগী এক গ্রাহকের মামলায় গত ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকালে মোহাম্মদপুরের বাসায় অভিযান পরিচালনা করে স্ত্রীসহ রাসেলকে গ্রেফতার করে র‍্যাব। ১৫ সেপ্টেম্বর রাতে আরিফ বাকের নামের ওই ব্যক্তি গুলশান থানায় মামলাটি করেছেন। মামলায় অর্থ আত্মসাৎ ও ভয়ভীতি দেখানোর অভিযোগ করা হয়েছে। এ মামলায় তাদের তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

আজ রিমান্ড শেষ হয়। তবে ধানমন্ডি থানায় দায়ের করা আরেক মামলায় রাসেলের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই মামলায় তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়েছে।সূত্র,বাংলাট্রিবিউন