Type to search

খুলনায় আল্লার দলের সদস্য গ্রেফতার

খুলনা জাতীয়

খুলনায় আল্লার দলের সদস্য গ্রেফতার

খুলনা প্রতিনিধিঃ নিষিদ্ধ সংগঠন আল্লার দলের গ্রেফতার হওয়া সদস্য লিটনখুলনার ফুলতলা থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আল্লার দলের এক সদস্যকে গ্রেফতারে দাবি জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)। র‌্যাব-৬ এর সহকারী পরিচালক (লিগ্যাল ও মিডিয়া) এক প্রেস বার্তায় মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে এ তথ্য জানান।

প্রেস বার্তায় দাবি করা হয়, র‌্যাব-৬ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ফুলতলা থানাধীন বেজের ডাঙ্গা রেলস্টেশন সংলগ্ন সাত্তার মোড়লের বাড়ির সামনে থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আল্লার দলের এক সদস্যকে সোমবার (১৭ আগস্ট) দিবাগত রাতে গ্রেফতার করে। গ্রেফতার সদস্যের নাম মো. লিটন হোসেন (৩০)। তিনি যশোরের শার্শা থানার গোরপাড়ার মো. সাখাওয়াত হোসেনের ছেলে। তার কাছ থেকে উগ্রবাদী লিফলেট (২ পাতা) ও শপথ অনুষ্ঠানে আলোচনা সংক্রান্ত নথি (২ পাতা) জব্দ করা হয়।

র‌্যাবের দাবি, জিজ্ঞাসাবাদে লিটন জানিয়েছেন তিনি দীর্ঘদিন ধরে সংগঠনের সঙ্গে জড়িত। তিনি দেশের বিভিন্ন জায়গা থেকে সদস্য নির্বাচন, বিভিন্ন উৎস হতে অর্থ সংগ্রহ এবং কর্মীদের বায়াত গ্রহণ করানোর মাধ্যমে দলীয় শক্তি বৃদ্ধির কাজ করছিলেন।

র‌্যাব জানায়, এরআগে আল্লার দলের গ্রেফতার হওয়া থানা নায়েক মো. শরিফুল ইসলাম শাওন ও সদস্য মো. তরিকুল ইসলাম মিলনের সঙ্গে লিটনের যোগাযোগ ছিল। তাদের বিরুদ্ধে রুজু হওয়া মামলার ঘটনায় লিটনও জড়িত থাকার তথ্য প্রাথমিকভাবে মিলেছে। তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *