Type to search

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকায় দেশের মানুষ সুখ শান্তিতে বসবাস করছে ———— শাহীন চাকলাদার এমপি   

যশোর

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকায় দেশের মানুষ সুখ শান্তিতে বসবাস করছে ———— শাহীন চাকলাদার এমপি   

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর)থেকে।

২০০৫ সালের ১৭ আগস্ট একযোগে সারাদেশে সিরিজ বোমা হামলার বিচারের দাবিতে সোমবার সন্ধ্যায় যশোরের কেশবপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আবু শারাফ সাদেক অডিটরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শাহীন চাকলাদার এমপি  বলেন, বিএনপি দেশে কোন উন্নয়ন না করে বিদেশে টাকা পাচার করেছিল। যার কারণে তাদেরকে দেশের মানুষ এখন ভোট দেয় না। বাংলাদেশের মানুষ তাদেরকে পছন্দ করে না। তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকায় দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে দেশের মানুষের জন্য নগদ অর্থসহ ব্যাপক অনুদান দিয়েছেন। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে বলে দেশের মানুষ সুখ শান্তিতে বসবাস করছে। তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন,  আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগে দখলবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসা, সন্ত্রাসীর কোন জাগয়া হবে না । আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে কোন হানাহানি ও দ্বন্দ্ব বিভেদ থাকবে না। সবাইকে ঐক্যদ্ধভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমােেনর আর্শদ বুকে ধারণ করে আওয়ামী লীগ সরকারকে এগিয়ে নিয়ে যেতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রহুল আমিনের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, রফিকুল ইসলাম পিটু, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আবারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, যশোর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান দিপু, সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ সরদার, গৌরঘোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহারুল ইসলাম, মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজলু রহমান প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলের উপজেলা আওয়ামীলীগের সিনিয়ার সহ সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, সাংগঠনিক সম্পাদক গৌতম রায় ও শেখ এবাদত সিদ্দিক বিপুল, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট মিলন মিত্র, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান নাছিমা সাদেক প্রমুখ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *