Type to search

অভয়নগরে সড়ক দুর্ঘটনায় ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু

অভয়নগর

অভয়নগরে সড়ক দুর্ঘটনায় ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু

অভয়নগর প্রতিনিধি
নওয়াপাড়া স্বাধীনতা চত্বরে মটরসাইকেল ও ইজিবাইক সংঘর্ষে মটরসাইকেল চালক ফায়ার সার্ভিস কর্মী হান্নান হোসেন(৩৮) মারা গেছেন। তিনি গত শুক্রবার(৪/৮/২৩) আগষ্ট) সদক দুর্ঘনায় আহত হয়ে চিকিৎসাধীন ছিলেন। গত শুক্রবার(১১/৮/২৩) গভীর রাতে খুলনার সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসারত অবস্থায় তিনি মারা যান। হান্নান হোসেন অভয়নগর উপজেলার ধোপাদী গ্রামের রফিকুল ইসলাম মোল্যার ছেলে।
নিহতের পিতা জানান, হান্নন হোসেন নড়াইল ফায়র স্টেশনে কর্মরত আছেন। শুক্রবার সকালে তিনি ছুটিতে বাড়ির উদ্দেশে রওনা হন। তিনি সকাল সাতটায় নওয়াপাড়া স্বাধীনতা চত্বরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইক তার মটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে দুই দিন চিকিৎসা নেওয়ার পর বাড়ি আসেন। বাড়ি ফিরে অবস্থার অবন্নতি হতে থাকলে তাকে যশোর বেসরকারি কুইন্স হাসপাতালে নেওয়া হয়। সেখানে একদিন চিকিৎসা নিয়ে খুলনার বেসরকারি প্রিন্স হাসপাতালে স্থানান্তর করা হয়। প্রিন্স হাসপাতালে অবস্থার তার অবন্নতি হতে থাকলে শুক্রবার(১১/৮/২৩) তারিখে তাকে বেসরকারি খুলনার সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ায় হয়। সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে তার মৃত্যু হয়।
শনিবার বিকালে তাকে ফায়ার সার্ভিস কর্মীরা গার্ড অপ অনার প্রদানের পর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। হান্নান হোসেনের পরিবারে স্ত্রী ও দুইজন শিশু পুত্র রয়েছে। তার দুইটি পুত্রই মুখ বধির বলে জানা গেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *