Type to search

অভয়নগরে সড়ক দুর্ঘটনায় আটকেপড়া ট্রাক চালককে উদ্ধার করলো ফায়ার সার্ভিস

অভয়নগর

অভয়নগরে সড়ক দুর্ঘটনায় আটকেপড়া ট্রাক চালককে উদ্ধার করলো ফায়ার সার্ভিস

স্টাফ রিপোর্টার-যশোরের অভয়নগরে তিন ট্রাকের সংর্ঘষে আটকে পড়া একজন ড্রইভারকে দীর্ঘ প্রচেষ্টায় নওয়াপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে। উদ্ধার হওয়া ট্রাক ড্রইভারের নাম হাসমে মোল্যা (৪৫)।
বুধবার ভোররাতে যশোর- খুলনা মহসড়কের উপজেলার প্রমেবাগ গেট এলাকায় উপহার ফলিংি স্টশেনরে সামনে একই সাথে তিনটি ট্রাকের সংঘর্ষ ঘটে। এসময়ে একজন ড্রইভার আটকে পড়ে। স্থানীয়রা অনেক চেষ্টা করে তাকে উদ্ধার করতে না পেরে ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দীর্ঘ প্রচেষ্টার পর ওই ড্রইভারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উদ্ধার হওয়া ড্রইভারের নাম হাসেম আলী তিনি অভয়নগর উপজেলার প্রেমবাগ গ্রামের মজিদ মোল্যার পুত্র। এছাড়া দুর্ঘনায় পড়া অপর দুই চালক পালেিয় যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার ভোরে খুলনাগামী একটি ট্রাকের (যশোর-ট ১১-৪৫৯০) পছেনে বালুবাহী (যশোর-ট ১১-২৮৪৩) একটি ট্রাক ধাক্কা মারে। এতে সামনের ট্রাকটি মহাসড়কে পার্কিং করা অপর একটি ট্রাককে (ঢাকা মট্েেরা-ট ১৪৭৯৩৫) ধাক্কা মারলে তিনটি ট্রাকই উল্টে যায়। একটি ট্রাকরে চালক আহত অবস্থায় ট্রাকরে মধ্যে আটকা পড়েন। অপর দুই চালক পালেিয় যান। পরে নওয়াপাড়া ফায়ার র্সাভসিরে সদস্যরা আহত চালককে উদ্ধার করনে।

এ ব্যাপারে নওয়াপাড়া ফায়ার র্সাভসি এন্ড সভিলি ডিফেন্সের স্টশেন অফসিার খান এহসান উল আলম জানান, বুধবার ভোরে তিনটি ট্রাকের সংর্ঘষ হয়। ঘটনাস্থলে পৌঁছে ট্রাকরে মধ্যে আটকে পড়া একজন ড্রাইভারকে হাইড্রোলিক স্প্রডোর ম্যাশিনের সাহায্যে উদ্ধার করা হয়। পরে তাকে উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে র্ভতি করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *