Type to search

অভয়নগরে সংবাদকর্মীর হাত পা ভেঙ্গে পায়ের রগ কেটে দিলো সন্ত্রাসীরা

অভয়নগর

অভয়নগরে সংবাদকর্মীর হাত পা ভেঙ্গে পায়ের রগ কেটে দিলো সন্ত্রাসীরা

স্টাফ রিপোর্টার:
যশোরের অভয়নগরে একজন সংবাদকর্মীকে পিটিয়ে হাত পা ভেঙ্গে পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাত ৮টায় নওয়াপাড়া পশু হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। আহত ওই সংবাদ কর্মীর নাম মোহম্মদ আলী(৩৭) তিনি নওয়াপাড়া গরু হাট এলাকার বাসিন্দা এবং ঢাকা থেকে প্রকাশিত দৈনিক কালজয়ী পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টাল দৈনিক সমসাময়িক এর অভয়নগর প্রতিনিধি হিসাবে কাজ করেন । তাকে মারাত্বক আহত অবস্থাূয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়।
আহতের পারিবারিক সূত্রে জানাগেছে, পশু হাসপাতালের সামনে এক দল যুবক দেশীয় অস্ত্র নিয়ে মোহম্মদ আলীর ওপর হামলা করে। তারা হাতুড়ি ও ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে দুই হাত ভেঙ্গে দেয়. শরীরের বিভিন্ন অংশে আঘাত করে জখম করে। পরে ধারালো অস্ত্র দিয়ে দুই পায়ের রগ কেটে দেওয়ার চেষ্টা করে। স্থানয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। আহতের ভাই আহাম্মদ আলী বলেন, আমার ভাই সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে ওরা আমার ভাইয়ের উপর হামলা করে। এসময় সন্ত্রাসীরা আমার ভাইয়ের শরীরের বিভিন্ন যায়গায় আঘাত করে। দুই পায়ের রগ কাটার চেষ্টা করে। এতে ডান পায়ের রগ কাটা পড়েছে। সে আশঙ্কাজনক ভাবে খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছে।
এবিষয়ে অভয়নগর থানার অফিসার ইনচার্জ একেএম শামীম হাসানের কাছে জানতে চাইলে , জেলা অতিরিক্ত পুলিশ সুপার খ সার্কেল কর্মকর্তা মুকিত সরকার বলেন, ‘ভিকটি অসুস্থ্য থাকায় তাদের থানায় আসতে বিলম্ব হচ্ছে। এখন(শুত্রবার রাত ১১ টায়) অভিযোগপত্র নিয়ে আহতের আত্মীয় থানায় ্এসেছেন। আমরা অভিযোগের প্রেক্ষিতে মামলা নেবো।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *