Type to search

অভয়নগরে শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

অভয়নগর

অভয়নগরে শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

স্টাফ রিপোর্টার-

“আমাকে খেলতে দাও”, এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ইউনিসেফ বাংলাদেশের যৌথ আয়োজনে যশোরের অভয়নগর উপজেলায় উদ্বোধন অনুষ্ঠিত হলো শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতা। নওয়াপাড়া শংকারপাশা সরকারি মাধ্যমিক বিদ্যায়ল মাঠে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন অভয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পীরজাদা শাহ্ ফরিদ জাহাঙ্গীর। প্রধান অতিথির তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার তৃণমূলে পিছিয়ে থাকা ছাত্র ছাত্রীদের ক্রীড়াক্ষেত্রে সুযোগ সুবিধা প্রদান এবং খেলাধুলার মাধ্যমে তাদের দৈহিক, মানসিক উন্নয়নের জন্য এ প্রতিযোগিতার আয়োজন করেছেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীন।
২৭ ফেব্রæয়ারী সোমবার সকালে নওয়াপাড়া শংকপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে উদ্বোধন শেষে অনুষ্ঠিত হয় বালক এবং বালিকাদের ফুটবল, ভলিবল, ক্রিকেট, ব্যাডমিন্টন এবং কাবাডি প্রতিযোগিতা। সহযোগিতায় যশোর জেলা ক্রীড়া অফিস এবং বাস্তবায়নে অভয়নগর উপজেলা প্রশাসন।
উদ্বোধন অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাচান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা আঞ্জুমানোয়ারা, চাইল্ড প্রটেকশন কমিউনিটি মোবিলাইজেশন কর্মকর্তা এম এস টি মিনা বেগম, নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মঈনূর জহুর মুকুল প্রমুখ।