Type to search

অভয়নগরে শর্ত না মানায় আট ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

অভয়নগর

অভয়নগরে শর্ত না মানায় আট ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

মো: আমানুল্লাহ: অভয়নগরে করোনা প্রতিরোধের শর্ত না মানা এবং সড়কের জায়গা দখল করে ব্যাবসা পরিচালনা করার দায়ে ৮ ব্যাবসায়ীকে ভ্রাম্যমাণ আদালত ১৫ হাজার টাকা জরিমানা করে তা আদায় করেছেন। মঙ্গলবার সকালে উপজেলার নূরবাগ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন খাঁন এ অভিযান পরিচালনা করেন।
উপজেলা প্রশাসন সূত্র জানায়, করোনা পরিস্থিতিতে জরুরি সেবা ও নিত্যপণ্য ছাড়া অন্য দোকান বন্ধ রাখার জন্য প্রশাসনের পক্ষ থেকে বারবার তাগাদা দেওয়া হযেছে। তা সত্ত্বেও নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলার নূরবাগ এলাকায় যশোর-খুলনা মহাসড়কের জায়গা দখল করে ব্যবসা করার দায়ে গতকাল বেলা ১১ টার দিকে ভ্রাম্যমাণ আদালত আটজন ব্যবসাযীকে ১৫ হাজার টাকা জরিমানা করে তা আদায় করেন। অভিযুক্ত ওই আট ব্যবসায়ী হলেন মো: আনিস উদ্দিন, মো: তরিকুল ইসলাম, ইউনুস আলী, রাজ কুমার কুন্ডু, মো: হাবিবুর রহমান, সঞ্জয় সাহা ও তাহাজ্জত হোসেন ।
নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন খাঁন বলেন, করোনা সতর্কতা উপেক্ষা করে ব্যবসা পরিচালনা করায় ৮ জন ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে।’