Type to search

অভয়নগরে সিংগাড়ী বাজারে এক ব্যবসায়ীর বিরুদ্ধে লাইনে হুক লাগিয়ে বিদ্যুৎ চুরির অভিযোগ

অভয়নগর

অভয়নগরে সিংগাড়ী বাজারে এক ব্যবসায়ীর বিরুদ্ধে লাইনে হুক লাগিয়ে বিদ্যুৎ চুরির অভিযোগ

স্টাফ রিপোর্ট-ার অভয়নগর উপজেলার সিঙ্গাড়ী বাজরে এক ব্যবসায়ীর বিরুদ্ধে বিদ্যুৎ লাইনে হুক লাগিয়ে বিদ্যুৎ চুরির অভিযোগ উঠেছে। গোপন খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে বিদ্যুৎ অফিসের একটি টিম অভিযান চালিয়ে ওই ব্যবসায়ীর ব্যবহৃত বিদ্যুতের তার ও নিজস্ব মিটার খুলে নিয়ে আসে।
জানা গেছে, সিঙ্গাড়ী বাজারে অবস্থিত রাধা গোবিন্দ স্টোরের মালিক সত্যজিত বোস তার নিজের মিটারে বিদ্যুৎ খচর বাচানোর জন্য, দীর্ঘ দিন যাবৎ পল্লী বিদ্যুতের লাইনে হুক লাগিয়ে বিদ্যুৎ ব্যবহার করে আসছিলো। গোপন সংবাদ পেয়ে যশোর পল্লী বিদ্যুৎ সমিতি -২ এর নওয়াপাড়া জোনাল অফিসের একটি টিম বৃহস্পতিবার দুপুরে অভিযান চালায়। এ সময়ে সত্যজিৎ বোসের দোকানে অবৈধ ভাবে ব্যবহৃত বিদ্যুৎ সংযোগের তার উদ্ধার করে। যা বিদ্যুতের মেইন লাইনের সাথে সংযুক্ত ছিলো। পরে বিদ্যুৎ অফিসের ওই টিম সত্যজিতের অবৈধভাবে ব্যবহৃত বিদ্যুৎ সংযোগের তার ও মিটার খুলে নিয়ে আসে।
বিদ্যুৎ অফিসের ফোরসম্যান কো-অডিনেটর মতিয়ার রহমান জানান, আমরা গোপন সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। ঘটনার সত্যতা পেয়ে সত্যজিতের অবৈধ ব্যাবহৃত বিদ্যুতের তার জব্দ করি। পরে তার ব্যবহৃত মিটার খুলে নিয়ে এসেছি। তিনি আরো জানান, এ ধরনের অপরাধের ব্যপারে আমরা প্রথমে জরিমানা ধায্য করি অনাদায়ে মামলা করি। এ ব্যপারে সত্যজিত বোস বলেন, আমি ক্যাবল নেট ওয়ার্কের ব্যবসা করি। ক্যাবল চালানোর জন্য বিদ্যুৎ অফিস থেকে কিছু কিছু বিদ্যুৎ ব্যবহাবের অনুমতি আছে। কিন্তু এ ক্ষেত্রে আমার অজান্তে ভুল হয়েছে।