Type to search

অভয়নগরে ভ্রাম্যমান আদালতের অভিযানে কার্গো থেকে গাঁজাগাছ উদ্ধার

অভয়নগর

অভয়নগরে ভ্রাম্যমান আদালতের অভিযানে কার্গো থেকে গাঁজাগাছ উদ্ধার

নওয়াপাড়া অফিস: অভয়নগর উপজেলার তালতলা খেয়াঘাট অবস্থান করা একটি কার্গো থেকে তিনটি গাঁজাগাছ উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত । গাঁজাগাছ রোপনের দায়ে জিন্দার আলী নামে(২২) এক ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে। এছাড়া অপর এক অভিযানে ভ্রাম্যমাণ আদলত গাঁজা সেবনকালে দুই ব্যক্তিকে প্রত্যেকে দেড় হাজার টাকা জরিমানা করে তা আদায় করে।গতকাল সোমবার বিকাল ৫ টার সময় উপজেলা নির্বাহী ক-ম করতা নাজমুল হুসেইন খানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন।
জানা গেছে গোপন সংবাদ পেয়ে উপজেলা নিরবাহী কর্মোকতরতা  ভ্রাম্যমাণ আদালত উপজেলর তালতলা ঘাটে থাকা এম ভি পি এন রিটন নামেক কার্গোতে অভিযান চালায়। এ সময়ে কার্গোতে টবে লাগানো তিনটি গাঁজাগাছ উদ্ধার করে। গাছগুলো লাগানো দায়ে কার্গোর কর্মচারী জিন্দার আলীকে দশ হাজার টাকা জরিমানা করে তা আদায় করে। জিন্দার আলীর বাড়ি নড়াইল জেলার গন্ডব গ্রামের সাহাজান আলীর ছেলে।
এ ছাড়া নওয়াপাড়া বাজারের পুরোনো বাস স্ট্যান্ড থেকে গাঁজা সেবনকালে গুয়াখোলাগ্রামের খবির খানের ছেলে সোহেল খান এবং একই গ্রামের সুরেন দাসের ছেলে বিশ্বনাথ দাসকে (৪০) দেড় হাজার টাকা করে জরিমানা করে তা আদায় করেন