Type to search

অভয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান। দুটি যাত্রীবাহীবাস জব্দ। জরিমানা

অভয়নগর

অভয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান। দুটি যাত্রীবাহীবাস জব্দ। জরিমানা

 

স্টাফ রিপোর্টার: যশোরের অভয়নগরে উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অভিযান চালিয়েছে। আজ বুধবার (৩১ মার্চ) বিকেলে উপজেলা ভূমি অফিসের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ অভিযান চালানো হয়। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমান এ অভিযানের নেতৃত্ব দেন।
অভিযান চলাকালে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনগণের মাঝে মাস্ক বিতরণসহ অতিরিক্ত যাত্রীবহনের দায়ে দু’টি যাত্রীবাহী বাস জব্দ ও অপর একটি বাসে জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বুধবার বিকেল চারটার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমানের নেতৃত্বে সাধারণ জনগণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। এ সময় যাত্রীবাহী বাসে অতিরিক্ত যাত্রীবহন ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় যশোরগামী (ঢাকা মোট্রা- ব- ১৪-৩৪৮২) ও (ঢাকা মেট্রো-জ-১১০৫৪৮) বাস দু’টি জব্দ করে নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়। এছাড়া অপর একটি বাসে (সিলেট-জ-০৪-০১৯০) অতিরিক্ত যাত্রীবহনের দায়ে সড়ক পরিবহন আইনের ৭৬ ধারায় পাঁচ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়। অভিযান চলাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) নারায়ন চন্দ্র পাল, ভূমি অফিসের কর্মকর্তা মাহামুদর রহমান, হাইওয়ে থানা পুলিশ ও আনসার বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *