Type to search

অভয়নগরে ভৈরব নদ থেকে মাথা ও দুই হাতবিহীন মরদেহ উদ্ধার

অভয়নগর

অভয়নগরে ভৈরব নদ থেকে মাথা ও দুই হাতবিহীন মরদেহ উদ্ধার

চৈতন্য কুমর পাল:

যশোরের অভয়নগর উপজেলার ভৈরব নদ থেকে মাথা ও দুই হাত বিহীন এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ধুলগ্রাম এলাকার ভৈরব নদ থেকে নৌ পুলিশ মরদেহটি উদ্ধার করে।
পুলিশ তার ও নাম ও পরিচয় জানতে পারেনি। ওই ব্যক্তির বয়স ৪০ থেকে ৫০ বছরের মধ্যে হবে বলে পুলিশ জানিয়েছে।
মরদেহ পাওয়ার স্থান থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে উপজেলার দেয়াপাড়া এলাকায় ভৈরব নদ থেকে ভাসমান অবস্থায় মৃতদেহের বাম হাত উদ্ধার করেছে পুলিশ।
নৌ পুলিশ সুত্র জানায়, আজ মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে উপজেলার ধুলগ্রাম এলাকার ভৈরব নদে মাথা ও দুই হাত বিহীন একটি মৃতদেহ ভাসতে দেখে এলাকাবাসী নওয়াপাড়া নৌ পুলিশে খবর দেন। এরপর সন্ধ্যা সাতটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। খবর পেয়ে উপজেলার দেয়াপাড়া এলাকায় ভৈরব নদ থেকে কাটা অবস্থায় মরদেহের বাম হাত উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, গতকাল সোমবার খুলনা মেট্রোপলিটন পুলিশ নৌ সদর থানার ভৈরব নদ থেকে এক ব্যক্তির মাথা উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, মাথাটি ওই মরদেহের।
অভয়নগর উপজেলার নওয়াপাড়া নৌ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক(এসআই) মো. আসাদুজ্জামান বলেন, ‘ভৈরব নদে ভাসমান অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ এবং বিচ্ছিন্ন হয়ে যাওয়া মরদেহের বাম হাত উদ্ধার করা হয়েছে। তাঁর বয়স ৪০ থেকে ৫০ বছরের মধ্যে। তবে তাঁর ও নাম ও পরিচয় জানা যায়নি। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *