Type to search

অভয়নগরে বিধবার বাড়িতে চোরবেশে ডাকাতি ; ১৪ লাখ টাকার মালামাল লুট

অভয়নগর

অভয়নগরে বিধবার বাড়িতে চোরবেশে ডাকাতি ; ১৪ লাখ টাকার মালামাল লুট

স্টাফ রিপোর্টার:
যশোরের অভয়নগর উপজেলায় একতারপুর গ্রামে মৃত ইছহাক তরফদারের বাড়িতে সোমবার দিবাগত রাতে চোরবেশে ডাকাতি সংঘটিত হয়েছে। দুবৃত্তরা বাড়ির লোকজনের মাথায় রামদা ঠেকিয়ে নগদ টাকা এবং স্বর্ণালংকারসহ প্রায় ১৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।
এলাকাবাসী ও ইসাহাক তরফদারের বিধবা স্ত্রী খুরশিদা বেগম জানান, সোমবার রাত আনুমানিক আড়াইটার দিকে পাঁচজন ডাকাত সীমানাপ্রাচীর টপকে ঘরের সামনে আসে। এরপর ঘরের জানালার গ্রিল কেটে তারা ঘরে প্রবেশ করে। এসময় তিনি, তাঁর মেয়ে এবং নাতনী বাড়িতে ছিলেন। ডাকাতদের মুখে কালো কাপড় বাঁধা ছিল। তাঁদের সবার হাতে রামদা ছিল। প্রথমে ডাকাতেরা তাঁদের ব্যবহৃত মোবাইল নিয়ে নেয়। এরপর ডাকাতদের একজন তাঁদের তিনজনকে একটি কক্ষে নিয়ে আটকে রেখে মাথায় ওপর রামদা ধরে রাখে। অন্য চার ডাকাত ঘরের আলমারি এবং শোকেস ভেঙ্গে নগদ ৪০ হাজার টাকা এবং ১৬ ভরি ওজনের স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। লুন্ঠন করা স্বর্ণালংকারের মূল্য প্রায় ১৪ লাখ টাকা হবে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম শামীম হাসান বলেন,‘য়ে ঘরটিতে কেউ থাকেন না সেই ঘরের জানালার গ্রিল কেটে ঘরের ভেতরে চোরেরা ঢুকেছে। আমি এটাকে ডাকাতি বলবোনা এটা এক প্রকার চুরি। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে আশাকরি চোর ধরা পড়বে।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *