Type to search

অভয়নগরে প্রবাসী কল্যাণ ট্রাস্ট’র উদ্যোগে কম্বল বিতরণ

অভয়নগর

অভয়নগরে প্রবাসী কল্যাণ ট্রাস্ট’র উদ্যোগে কম্বল বিতরণ

নওয়াপাড়া অফিস
যশোরের অভয়নগরের গরীব, অসহায়, দু:স্থদের মাঝে অভয়নগর প্রবাসী কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকালে অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজারে অভয়নগর প্রবাসী কল্যাণট্রাস্ট ও নিকোস ডিজিটাল কালার ল্যাবের উদ্যোগে এ কম্বল বিতরণ করা হয়।
জানা গেছে, সম্প্রতি যশোরের অভয়নগরে প্রবাসীদের উদ্যোগে গরীব, মেধাবী ছাত্রদের বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদানের পাশাপাশি আর্ত মানবতার সেবার লক্ষ্য নিয়ে অভয়নগর প্রবাসী কল্যাণ ট্রাস্ট গঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকাল চারটার সময় অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজারে ট্রাস্টের অস্থায়ী কার্যালয় নিকোস ডিজিটাল কালার ল্যাবে একশত কম্বল বিতরণ করা হয়।
কম্বল পেয়ে খুশি উপজেলার বাগদহ গ্রামের বৃদ্ধ আব্দুল গাজী(৭৯)। তিনি বলেন,‘ এবারে কুব জাড়(শীত)। আমাগে কেউ সায়ায্য করিনি।কম্বলটি কুব উপকার আসবেনে।’ উপজেলার নওয়াপাড়া নর্থ বেঙ্গল এলাকা থেকে কম্বল নিতে এসেছিলেন বৃদ্ধা জামেলা(৭৬) বেগম । তিনি বলেন,‘ প্রচন্ড শীতি অনেকে কম্বল পায়। আমাগে কেও কিচু দেয় না। আমি কুব কুশি।’
ট্রাস্টের অন্যতম সদস্য নিকোস ডিজিটাল কালার ল্যাবের সত্তাধীকারী আমেরিকা প্রবাসী শেখ কবিরুল হাসান মুঠোফোনে বলেন,‘ অভয়নগরের গরীব ও মেধাবী ছাত্রদের বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদানের পাশাপাশি আর্ত মানবতার সেবার লক্ষ্য নিয়ে আমরা যারা বিদেশে থাকি তাদের উদ্যোগে অভয়নগর প্রবাসী কল্যাণ ট্রাস্ট গঠন করেছি। শুরুতেই প্রবাসীদের পাঠানো টাকায় দরিদ্রদের মাঝে একশত কম্বল দিয়ে কার্যক্রম শুরু করেছি। প্রত্যাশা, ধীরে ধীরে গরীবদের জন্য আমরা সাধ্যঅনুযায়ী করব।’ এ সময় উপস্থিত ছিলেন, অভয়নগর প্রেসক্লাবের উপদেষ্টা ও প্রথম আলোর যশোর প্রতিনিধি মাসুদ আলম, অধ্যাপক এম এম ছমির উদ্দিন, অভয়নগর প্রেসক্লাবের সাবেক সভাপতি চৈতন্য কুমার পাল, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাংবাদিক আতিয়ার রহমান, মনিরুজ্জামান মিল্টন,মিজানুর রহমান, রিপানুর ইসলাম, আমিরুল ইসলাম প্রমুখ।
শেখ আতিয়ার রহমান
২৩/০১/২০২৪

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *