Type to search

অভয়নগরে দুস্থ প্রতিবন্ধীদের সহায়তায় এগিয়ে এলেন ভূমি কর্মকর্তা

অভয়নগর

অভয়নগরে দুস্থ প্রতিবন্ধীদের সহায়তায় এগিয়ে এলেন ভূমি কর্মকর্তা

এইচ এম জুয়েল রানা: অভয়নগর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) কে এম রফিকুল ইসলাম তাঁর শিক্ষাজীবনের সহপাঠিদের সহায়তা নিয়ে ৫০০ অসহায় পরিবারে খাদ্য সহায়তা প্রদান করেছেন। সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন খাঁন উপজেলা চত্বরে প্রতিবন্ধীর হাতে খাদ্য তুলে দিয়ে এ সহায়তা কার্যক্রম উদ্বোধন করেন।
উদ্বোধনের পর সহকারী কমিশনার উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নিয়ে উপজেলার ধোপাদী, চলিশিয়া, একতারপুর, জাফরপুর, সাবাড়পাড়, পায়রা রাজঘাটসহ বিভিন্ন এলাকায় গিয়ে গতকাল ১৫৫ জন প্রতিবন্ধীর হাতে খাদ্য তুলে দেন। জানা গেছে, মঙ্গলবার ৫৫ জন দুস্থ মুক্তিযোদ্ধা ও ৯৫ জন দুস্থ কর্মহীন পরিবারের মাঝে বাকি খাদ্য তুলে দেওয়া হবে। প্রত্যেক পরিবার পেয়েছে পাঁচ কেজি চাল, পাঁচ কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি আলূ, একটি সাবান ও একটি মাস্ক।
অভয়নগর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) কে এম রফিকুল ইসলাম ও তা^র অপর সহপাঠি হুমায়ুন কবীর তাঁদের শিক্ষাজীবনের বুয়েট, কুয়েট, ঢাবির সহপাঠি ও অভয়নগর ভুমি অফিসের কর্মকর্তা কর্মচারিসহ ৭০ জনের সাথে যোগাযোগ করে ত্রাণ ফান্ড তৈরী করেন।
এক সাক্ষাতকারে কে এম রফিকুল ইসলামের বলেন, ‘ সরকার কর্মহীনদের ত্রাণ দিচ্ছে। করোনা পরিস্থিতিতে গত একমাস উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখলাম সরকারের পাশাপাশি ব্যক্তিগতভাবে অসহায়দের জন্য কিছ’ করা দরকার। সেই ভাবনা থেকে বন্ধুদের সহায়তা নিয়ে আজ(গতকাল) ১৫৫ প্রতিবন্ধী পরিবারকে খাদ্য দিয়েছি। আগামীকাল ১৪৫ পরিবার এবং পরবর্তিতে আরও ২০০ পরিবারকে খাদ্য দেওয়া হবে।’