Type to search

অভয়নগরে দুই বাড়িতে ডাকাতি ; সাত লাখ টাকার মালামাল লুট

অভয়নগর

অভয়নগরে দুই বাড়িতে ডাকাতি ; সাত লাখ টাকার মালামাল লুট

স্টাফ রিপোর্টার:
যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামে দুই পরিবারে ডাকাতি সংঘটিত হয়েছে। ৬/৭ জনের স¦শস্ত্র ডাকাতদল অস্ত্রের মুখে বাড়ির সকলকে জিম্মি করে স্বর্নালংকার নগদ টাকাসহ প্রায় সাড়ে সাত লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। এসময় ডাকাতদের ধারালো অস্ত্রে বাড়ির মালিক ওহাব শেখ আহত হয়। গত বুধবার দিবাগত রাত ৪ টার সময় নওয়াপাড়া গ্রামের আব্দুল ওহাব শেখের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।
পুলিশ ও এলাবাসি সুত্রে জানা গেছে, গত বুধবার দিবাগত রাত ৪ টার সময় ৬/৭ জনের ডাকাতদল বাড়ির জানালার গ্রীল কেটে ঘরের মধ্যে প্রবেশ করে। ডাকাতদল অস্ত্রের মুখে বাড়ির সকলকে এক রুমে আটকে রেখে ১০ ভরি স্বর্ন নগদ ৪০/৪৫ হাজার টাকা নিয়ে যায়। এসময় বাড়ির মালিক ওহাব শেখের গলায় ধারালো অস্ত্র ধরে রাখে সে বাধা দিতে গেলে ধারালো অস্ত্রে তার হাত কেটে যায়। ওই বাড়িতে প্রতিবেশী আব্দুস সাত্তার ও তার স্ত্রী শব্দ শুনে এগিয়ে আসলে তাদেরও হাত বেধে ফেলে এবং আব্দুস সাত্তারের স্ত্রীর গলায় থাকা এক ভরি ওজনের স্বর্নের চেইন এবং কানের দুল নিয়ে নির্বিঘেœ পালিয়ে যায়।
বাড়ির মালিক আব্দুল ওহাব শেখ বলেন, গ্রীল কেটে ঘরের মধ্যে ৬/৭জন স্বশস্ত্র ডাকাতদল ঘরে প্রবেশ করে আমাদের জিম্মি করে ১০ ভরি স্বর্ন ও নগদ টাকা নিয়ে যায়। এসময় তাদের ধারালো অস্ত্রে আমার ডাত হাত কেটে গেছে।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান বলেন “দুবৃত্তরা গ্রীল কেটে ঘরে প্রবেশ করে স্বর্নলংকার ও নগদ টাকা নিয়ে গেছে। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।”

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *