Type to search

অভয়নগরে ট্রাকে পিষ্ট হয়ে মটরসাইকেল চালক নিহত

অভয়নগর

অভয়নগরে ট্রাকে পিষ্ট হয়ে মটরসাইকেল চালক নিহত

নওয়াপাড়া অফিস
অভয়নগরে জিহাদ কামাল জিতু (২৪) নামে এক তরুণ সড়ক দুর্ঘটনার মারা গেছেন। রোববার রাত ৮ টার দিকে নওয়াপাড়া বোয়ালমারী পোল এলাকায় মোটরসাইকেল ও ট্রাক (ঢাকা মেট্রো – ১৯-০৭৪২) সংঘর্ষ হয়। এ সময় মটর সাইকেল চালক জিহাদ কামাল জিতু মারাত্মক আহত হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় সেখানে চিকিৎসারত অবস্থার গভীর রাতে তার মৃত্যু হয়।
জিতুর বড় ভাই জানান, ওই দিন সন্ধ্যায় জিতু মটর সাইকেলে করে ব্যবসার কাজে ফুলতলা থেকে নওয়াপাড়া আসছিলো। নওয়াপাড়া বোয়ালমারী পোলের কাছে পৌছালে ট্রাকের সাথে তার সংঘর্ষ হলে হলে স্থানীয় লোকজন তাকে দ্রæত অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাত আনুমানিক ১০ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জিতুর ম্ৃতু হয়। সে উপজেলা ছাত্রলীগের একজন কর্মী ছিলো।
এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার (ওসি)ভারপ্রাপ্ত কর্মকর্তা হামিদ উদ্দিন আহম্মেদ জানান, সড়ক দুর্ঘটনায় একজন তরুণ মারা গেছে রাতেই ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে, ট্রাকের চালক ও হেল্পার পলাতক আছে। এ ব্যপাওে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।