Type to search

অভয়নগরে জমাজমি নিয়ে বিবাদে দুই পরিবারে নারী সহ ৮ জন আহত

অভয়নগর

অভয়নগরে জমাজমি নিয়ে বিবাদে দুই পরিবারে নারী সহ ৮ জন আহত

নওয়াপাড়া অফিস
দুই ভাইয়ের মধ্যে জমাজমি নিয়ে দাঙ্গায় অভয়নগর উপজেলার দক্ষিণ দেয়াপাড়া গ্রামে বুধবার বিকালে ৩ নারী সহ ৮ জন আহত হয়েছেন। আহতের মধ্যে দুইজন গুরুতর তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিরা অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এলাকাবাসী জানায়, জমিজমা নিয়ে ওই গ্রামের মনছোপ মোল্যার দুই ছেলে বাবুল মোল্যা ও আব্দুল্লা মোল্যার মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছিলো। বুধবার বিকালে আব্দুল্লা মোল্যার নের্তৃত্বে ৮/ ১০ লোক লোহার পাইপ ও লাঠিসোটা নিয়ে বাবুল মোল্যার পরিবারের ওপর হামলা চালায় হামলায়। হামলায় বাবুল মোল্যার পরিবারে বাবুল মোল্যা(৫৩), তার ভাই সাইফুল ইসলাম(৫০), ভাইয়ের স্ত্রী আসমা বেগম(৪০) বাবুল মোল্যার ছেলে রায়হান হোসেন(২৩), সাইফুল ইসলামের মেয়ে রিমা খাতুন(১৮) আহত হয়। এ সময় ঠেকাতে যেয়ে প্রতিপক্ষ আব্দুল্লাহর ছেলে আমান মোল্যা(৪২), আব্দুল্লাহ মোল্যার স্ত্রী সুফিয়া বেগম (৬৫) ও তার ছোট ছেলে শিমুল মোল্যা(৪০) আহত হয়। আহত আমান মোল্যা ও সুফিয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর হরা হয়েছে।
বাবুল মোল্যার ছেলে আহত রায়হান জানান, বসতভিটা নিয়ে তার চাচার সাথে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছে। বুধাবার তার চাচা আব্দুল্লা মোল্যা নের্তত্ব দিয়ে ৮ থেকে ১০ জন লোক নিয়ে তার বাড়িতে হামলা চালায়। হামলাকারিরা লোহার পাইপ ও লাঠিসোটা নিয়ে তাদের বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথা বলে এলাপাতাড়ি মারধর করতে থাকে। এর আগে তারা গোয়ালে ঢুকে দড়ি কেটে গরু তাড়িয়ে দেয়। পরে ওই গোয়ালে আব্দুল্লা মোল্যার গরু বাঁধা হয়। বাড়ি ছেড়ে চলে না যাওয়া হামলা কারিরা তাদের মারধর করে গুরুতর জখম করে।
এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ মিলন কুমার মন্ডল বলেন, জমাজমি নিয়ে দেয়াপাড়া গ্রামে দুই পক্ষের হামলায় নারী সহ ৮ জন আহত হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার প্রস্তুতি চলছে।