Type to search

অভয়নগরে কাউন্সিলর সহ আরো চারজন করোনায় আক্রান্ত \ একজন ডেঙ্গুতে আক্রান্ত

অভয়নগর

অভয়নগরে কাউন্সিলর সহ আরো চারজন করোনায় আক্রান্ত \ একজন ডেঙ্গুতে আক্রান্ত

স্টাফ রিপোর্টার
যশোরের নওয়াপাড়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান (৫৮) সহ গত ২৪ ঘন্টা আরো চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে একজন করোনা রোগী ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স্রের আবাসিক কর্মকর্তা আলীমুর রাজীব বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে অভয়নগরে আক্রান্তের সংখ্যা ৪১ জন।
কাউন্সিলর মিজান দীর্ঘদিন জ্বরে ভুগছিলেন। গত ৮ জুন অভয়নগর স্বাস্থ্যকমকর্তা মাহামুদুর রহমান রিজভীরও করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। তিনি সুস্থ আছেন।
অভয়নগরে গত ৬ জুন করোনা পজেটিভ একজন ব্যবসায়ী মারা যান।
পৌরকাউন্সিলর মিজানুর রহমান মিজান বর্তমানে নিজ বাড়িতে হোম কোরাইন্টাইনে আছেন।
উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স্রে সুত্রে জানা গেছে, গত ১০ জুন পৌরকাউন্সিলর মিজানুর রহমান সহ ৩৫ জনের নমুনা সংগ্রহ করে খুলনা মেড়িকেল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ বৃহস্পতিবার ৪ জনের পজেটিভ রিপোর্ট আসে। এ পর্যন্ত ৪৭৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।
অভয়নগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সর আবাসিক কর্মকর্তা আলীমুর রাজীব জানান, গত ৫ মে প্রথম অভয়নগরে মো: ইব্রাহীম হোসেন (৭০) নামে এক সব্জি বিক্রেতার করোনার পজেটিভ ধরা পড়ে। এরপর তার পৌত্রী (ছেলের মেয়ে) তৃতীয় শ্রেনীর এক শিক্ষার্থীর করোনা পজেটিভ হয়। তারা সুস্থ হয়ে বাড়িতে গেছেন। এরপর থেকে আজ বৃহস্পতিবার পর্যন্ত অভয়নগরে ৪১ জনের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া যায়।
তিনি আরো জানান এ পর্যন্ত ৪১ জনের পজেটিভ হলেও ইতিমধ্যে ৯ জন সুস্থ হয়ে বাড়িতে গেছেন। এবং একজন ব্যবসায়ী মারা যায়। অভয়নগর স্বাস্থ্যকমপ্লেক্স্রে ৪ জন ভর্তি রয়েছেন। বাকিরা বাড়িতে রয়েছেন।