Type to search

অভয়নগরে কলেজ অধ্যক্ষর বিরুদ্ধে চেক প্রতারনার মামলা

অভয়নগর

অভয়নগরে কলেজ অধ্যক্ষর বিরুদ্ধে চেক প্রতারনার মামলা

স্টাফ রিপোর্টার:
অভয়নগর উপজেলার ধোপাদী এস এস কলেজের অধ্যক্ষ মো: শহিদুল ইসলামের বিরুদ্ধে চেক প্রতারণার দায়ে মামলা দায়ের হয়েছে। তিনি ওই গ্রামের ইলিয়াজ হোসেন নামে এক যুবকের কাছ থেকে ৯ লাখ টাকা প্রতারণা করে হাতিয়ে নিয়েছেন। এ ঘটনায় ইলিয়াজ হোসেন প্রতারনার অভিযোগ এনে ওই অধ্যক্ষের নামে আদালতে মামলা করেছেন।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,যশোরের অভয়নগর উপজেলার ধোপাদী এস এস কলেজের অধ্যক্ষ মো: শহিদুল ইসলাম একই গ্রামের মো: ইলিয়াজ হোসেনের নিকট থেকে ১০/৮/২১ তারিখে ৯ লক্ষ টাকা ধার হিসাবে গ্রহন করেন। ওই টাকা গ্রহনের সময় তিনি ষ্টাম্পে লিখিত চুক্তি করেন। টাকা পরিশোধের জন্য তিনি ইলিয়াজ হোসেনকে ইসলামী ব্যাংক নওয়াপাড়া শাখার ৩০/১২/২১ তারিখে ৯ লক্ষ টাকার একটি চেক প্রদান করেন। ওই চেক অদ্যাবধি ক্যাশ না হওয়ায় ইলিয়াজ হোসেন যশোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী অভয়নগর আদালতে চেক প্রতারনার ঘটনায় মামলা দায়ের করেছেন।
ইলিয়াজ হোসেন জানান, ‘ধোপাদী এস এস কলেজের অধ্যক্ষ মো: শহিদুল ইসলাম আমার নিকট থেকে নগদ ৯ লক্ষ টাকা কর্জ নিয়ে তা পরিশোধ না করায় প্রতারনার মামলা করেছি। তাকে বারবার তাগিদ দিয়ে উকিল নোটিশ পাঠানোর পরও তিনি টাকা পরিশোধ না করায় মামলা করতে বাধ্য হয়েছি।’
ধোপাদী এস এস কলেজের অধ্যক্ষ মো: শহিদুল ইসলাম বলেন “আমি এক টাকাও গ্রহন করেনি। ইলিয়াজ হোসেন কলেজের উন্নয়নের জন্য টাকা দিয়েছিলো। আপনারা পত্রিকায় লিখে আমার ক্ষতি করবেন না। আদালতে মামলা হয়েছে আদালত যে রায় দেবে তাই মেনে নেব।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *