Type to search

অভয়নগরে করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু. পাঁচদিন পর রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে

অভয়নগর

অভয়নগরে করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু. পাঁচদিন পর রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে

চৈতন্য কুমার পাল:
করোনা উপসর্গ নিয়ে যশোরের অভয়নগর উপজেলায় অবসরপ্রাপ্ত এক প্রধান শিক্ষক গত সোমবার সন্ধ্যায় খুলনার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই রাতেই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ শনিবার তার নমুনা পরীক্ষার প্রতিবেদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছেছে। প্রতিবেদনে জানা গেছে, তিনি করোনা ‘পজিটিভ’ ছিলেন।
মারা যাওয়া ওই শিক্ষকের নাম বিমলেন্দু চক্রবর্তী (৬৫)। তাঁর বাড়ি অভয়নগর উপজেলার ধুলগ্রামে। তিনি উপজেলার ধুলগ্রাম মডেল মাধ্যমিক বিদ্যালয়ের অসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন।
উপজেলা স্বাস্থ কমপ্লেক্স সূত্রে জানা গেছে, বিমলেন্দু চক্রবর্তী কয়েকদিন আগে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। সোমবার বিকেলে শ্বাসকষ্ট বেশী হলে পরিবারের লোকজন তাকে খুলনার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাতেই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। আজ শনিবার সকালে বিমলেন্দু চক্রবর্তীর করোনা ‘পজিটিভ’ রিপোর্ট এসেছে।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুর রহমান রিজভী বলেন, উপসর্গ নিয়ে মারা যাওয়া বিমলেন্দু চক্রবর্তীর নমুনা পরীক্ষার প্রতিবেদন আজ শনিবার এসেছে। এতে তিনি করোনা ‘পজিটিভ’ ছিলেন। এই নিয়ে উপজেলায় করোনায় সংক্রমিত হয়ে চারজন মারা গেলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *