Type to search

অভয়নগরে এক গৃহবধূ পরকীয়ার টানে উধাও হওয়ার অভিযোগ

অভয়নগর

অভয়নগরে এক গৃহবধূ পরকীয়ার টানে উধাও হওয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার: অভয়নগরে পরকীয়ার টানে দুই সন্তানের জননী উধাও হওয়ার অভিযোগ উঠেছে।অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে।
জানা গেছে, অভয়নগর থানার শ্রীধরপুর ইউনিয়নের শংকরপাশা গ্রামের মৃত আব্দুর সাত্তার মল্লিকের পুত্র আব্দুর রহিম মল্লিকের(৪০) সাথে বার বৎসর পূর্বে বিবাহ হয় জেলার গাইদগাছী গ্রামের মোঃ আমজেদের কন্যা মেহেরুন্নেসার(৩০) সাথে। তাদের বিবাহিত জীবনে জামিলা(০৯) ও সাদিয়া(০৫) নামে দু’টি কন্যা রয়েছে। বিবাহের পর মেহেরুন্নেসা

 

 

একাধিকবার পরকীয়ায় জড়িয়ে পড়ে এলাকার অনেকে অভিযোগ করেছে। এ বিষয় নিয়ে এলাকায় একাধিক শালিশ বিচার হয়েছে।
আব্দুর রহিম জানান, মেয়েদের কথা চিন্তা কওে নিরবে সে সব সহ্য করে ঘর-সংসার করতে থাকি । এরই মাঝে মেহেরুন্নেসা গত ২৮ আগষ্ট শুক্রবার আনুমানিক সকাল ৭.০০ টার সময় বাড়ি থেকে কাউকে কিছু না বলে তার ব্যবহৃত মূল্যবান জামাকাপড়, গহনা, নগদ ৫০,২৫০(পঞ্চাশ হাজার দুইশত পঞ্চাশ) টাকা, একটি মোবাইল নিয়ে অজানার উদ্দেশ্যে বেরিয়ে যায়। একই দিন রাত ১১.০৬ টায় নতুন একটি মোবাইল থেকে আব্দুর রহিমকে মোবাইল করে বলে আমি আমার প্রেমিকের সাথে চলে এসেছি এবং উল্লেখিত নম্বরটি আমার প্রেমিকের। সে আব্দুর রহিমকে বলে তুমি আমাকে তালাক দিবা না আমাকে তালাক দিতে হবে, এই বলে সংযোগটি বিচ্ছিন্ন করে দেয়, পরবর্তীতে বারবার চেস্টা করে সংযোগ পাওয়া যায় নি। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।
প্রতিবেশী বাবু হোসেন বলেন, মেহেরুন্নেছার পূর্বে একাধিক পরকীয়া ছিল এবং বিষয়টি নিয়ে কয়েকবার শালিশ বিচার হলেও সে সংশোধন হয়নি।
এ বিষয়ে জানতে জানতে চাইলে অভয়নগর থানার ডিউটি অফিসার মোঃ ফারুক বলেন, অভিযোগটি পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *