Type to search

অভয়নগরে এই প্রথম এক জন করোনা রোগী সনাক্ত হলো

অভয়নগর

অভয়নগরে এই প্রথম এক জন করোনা রোগী সনাক্ত হলো

স্টাফ রিপোর্টার- অভয়নগরে এই প্রথম এক জন করোনা রোগী সনাক্ত হয়েছে। খুলনা মেডিকেল কলেজের পিসিআর ম্যাশিনে সোমবার তার নমুনা পরীক্ষায় রিপোর্ট পজেটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের উপাধ্যাক্ষ ডা. মেহেদী নেওয়াজ।
জানা গেছে, আজ(সোমবার) খুলানা মেডিকেল কলেজের পিসিআর ম্যশিনে ১৯২ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় এক জনের করোনা পজেটিভ এসছে। আক্রান্ত ওই ব্যক্তির নাম ইব্রাহিম শেখ (৭০)তার বাড়ি অভয়নগর উপজেলার পুড়াখালী ফকির বাগানে। তিনি পেশায় একজন ভ্রাম্যমান তরকারির দোকানদার।বিষয়টি জানতে পেরে প্রশানের লোকজন ওই বৃদ্ধার বাড়িতে যেয়ে তাকে আইসলোউশনে নিয়ে যায়। এবং বাড়িটি লগডাউন করা হয়।
স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম বলেন, করোনায় আক্রান্ত ইব্রাহিম শেখ আগে থেকে শ^াস কষ্টের রোগী। তিনি নওয়াপাড়া বাজারে বিভিন্ন অলিগলিতে ফেরি করে তরকারি বিক্রি করেন। আজ সন্ধ্যায় তিনি বাড়ির পাশের মসজিদে জামাতে নামাজ আদায় করেছেন। বিষটি জানাজানি হওয়ার পর গোটা অভয়নগরে আতংকা বিরাজ করছে। অনেকে ফোন দিয়ে বিষয়টি জানতে চাচ্ছে। প্রশান ও চিকিৎসক কর্মকর্তার তাকে নিয়ে ব্যস্ততার মধ্যে রয়েছে। একাধিক বার ফোন দিলেও তারা ব্যস্ততার কারনে ফোন রিসিফ করেনি।