Type to search

অভয়নগরে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ৬

অভয়নগর

অভয়নগরে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ৬

স্টাফ রিপোর্টার : মনিরামপুরে দুই ঘের মালিকের ওপর গুলি বর্ষণের সাথে সংশ্লিষ্ট অভয়নগর উপজেলার আন্দা গ্রামের আলোচিত যুবক আদিত্য রায়। দুইটি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার হয়েছে তার বাড়ির ধানের গোলা থেকে। অস্ত্রবাজির সাথে জড়িত থাকার অভিযোগে থানা পুলিশ ৬ জনকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র মামলায় রোবরার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, শুক্রবার রাত ২ টার দিকে গোপন খবর পেয়ে অভয়নগর উপজেলার আন্ধা গ্রামের আদিত্য রায়ের বাড়ির ধানের গোলা থেকে দুইটি বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার করে।এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই এলাকার চার যুবক হিরামন, কুমারেশ, সুব্রত মল্লিক, স্বপন ভদ্র নামের চারজনকে আটক করা হয়। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আদিত্য রায় ও শুভঙ্কর নামের দুইজনকে থানায় আনা হয়। পুলিশ তাদেরকে জ্ঞিাসাবাদ করে গুরুত্বপূর্ণ অনেক তথ্য উদঘাটন করেছে। এ ঘটনায় অস্ত্র আইনে থানায় মামলা দায়ের হয়েছে। মামলা নং-৬। তারিখ – ০৮-০২-২০২০।
থানার অফিসার ইনচার্য মো: তাজুল ইসলাম জানান, আদিত্য রায় মনিরাপুরে সংঘটিত চাদার দাবিতে দুই জন ঘের মালিকে গুলি করে আহত করার ঘটনায় সাথে জড়িত থাকার বিষয়টি নিশ্চিত করেছে জেলা ডিবি পুলিশ।
.

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *