Type to search

অভয়নগরে আকিজ সিটির উদ্যোগে মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

অভয়নগর

অভয়নগরে আকিজ সিটির উদ্যোগে মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

অভয়নগর প্রতিনিধি:
মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও মা আয়েশা সিদ্দিকা (রা.) এর শানে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে যশোরে অভয়নগর নওয়াাড়াতে আকিজ সিটির উদ্যেগে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার ( ১৯ জুন) দুপুরে যশোর- খুলনা মহাসড়কে আকিজ সিটি সেন্টারের সামনে উক্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। আকিজ সিটি সেন্টারের উপদেষ্টা জেসমিন সুলতানার সার্বিক তত্ত¡াবধানে ঘন্টাব্যাপী চলা বিক্ষোভ সমাবেশে তালতলা টু অভয়নগর থানা সম্মুখ পর্যন্ত প্রায় ৫হাজার ইসলাম প্রিয় তৌহিদী জনতা অংশগ্রহণ করেন।
এসময় বক্তব্য রাখেন আকিজ জুট মিলস লি.এর নির্বাহী পরিচালক শেখ আব্দুল হাকিম, ডিজিএম আবু জাফর প্রামাণিক, আকিজ ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের অধ্যক্ষ রউফুৃল বারী, আকিজ সিটির প্রশাসক কাজী আনোয়ার হোসেন, শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, আই এন্ড আই সি এর বিভাগীয় প্রধান ফুয়াদ আদনান, মেডিকেল বিভাগীয় প্রধান ডাঃ কবির আহমেদ, এডমিন এন্ড এইচ আর বিভাগ এর মোবারক উল্লাহ প্রমুখ। এছাড়াও আকিজ সিটির এলাকাবাসী, আকিজ ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট, আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর শিক্ষক এবং শিক্ষাথীবৃন্দসহ আকিজ জুট মিলস লি. এবং আকিজ সিটি সেন্টারে কর্মরত অফিসার ও হাজার হাজার শ্রমিক বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন।

সমাবেশে বক্তারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী ভারতের বিজেপি মুখপাত্র নুপুর শর্মা ও নাভীন জিন্দাল কর্তৃক মহানবী (সাঃ) সর্ম্পকে অবমাননাকর মন্তব্যের তীব্র প্রতিবাদ জানান এবং তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।
বিক্ষোভ সমাবেশ শেষে দোয়া পরিচালনা করেন, আকিজ সিটি কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা রাকিব উদ্দিন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *