Type to search

অভয়নগরের শুভরাড়ায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উদ্বোধন

অভয়নগর

অভয়নগরের শুভরাড়ায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উদ্বোধন

রবিউল ইসলাম, অভয়নগর, যশোর:
২০ মে ২০২২ থেকে সারাদেশে শুরু হয়েছে ভোটার তালিকা হালনাগাদের কার্যক্রম। এরই ধারাবাহিকতায় অভয়নগরের শুভরাড়া ইউনিয়নে শুক্রবার সকাল ৯ টায় ইউনিয়ন পরিষদ ভবনে উদ্বোধন করা হলো ভোটার তালিকা হালনাগাদের কার্য্যক্রম। অত্র ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা জহুরুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তারই কনিষ্ঠ পুত্র মো: সাদ আল জামিলের তথ্য ফর্ম পূরণ করে কার্য্যক্রমের শুভ উদবোধন করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের ভোটার তালিকা হালনাগাদ কার্য্যক্রমের সুপারভাইজার বাশুয়াড়ী মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মো: আবুল হোসেন, ভৈরব চিত্রা রিপোটার্স ইউনিটির সহ-সভাপতি সাংবাদিক রবিউল ইসলামসহ অত্র ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত তথ্য সংগ্রহকারী বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

উদ্বোধন অনুষ্ঠানে তথ্যসংগ্রহকারীদের সুপারভাইজার তার বক্তব্যে বলেন, অতীতে দেখা গেছে ভোটার তালিকার তথ্য ফর্ম পূরণের ক্ষেত্রে নাম, পিতা/মাতার নাম, জন্মতারিখ সহ বিভিন্ন ধরনের তথ্যে ভুল থেকে গেছে। এখন ডিজিটাল সিস্টেমের কারণে সেই ভুলের খেসারত হিসাবে সাধারণ মানুষকে দুর্ভোগের শিকার হতে হচ্ছে।
এজন্য তিনি তথ্য সংগ্রহকারীদের এ ব্যাপারে সচেতন থেকে নির্ভুল ভাবে তথ্য ফর্ম পূরণের নির্দেশনা দেন এবং সাধারণ মানুষকে সঠিক তথ্য দেয়ার জন্য সচেতন করতে ইউনিয়ন পরিষদের নিকট সার্বিক সহযোগিতা কামনা করেন। চেয়ারম্যান মহোদয় প্রচার সহ সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন। নতুন যারা ভোটার হচ্ছেন তারা অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হতে পেরে খুবই খুশি হয়েছেন।
রবিউল ইসলাম ২০/০৫/২০২২

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *