Type to search

অভয়নগরের মাদরাসা শিক্ষার্থী সুরাইয়া হলেন জজ, প্রাণঢালা অভিনন্দন!

অভয়নগর

অভয়নগরের মাদরাসা শিক্ষার্থী সুরাইয়া হলেন জজ, প্রাণঢালা অভিনন্দন!

যশোরের অভয়নগরের কৃতি সন্তান হিসেবে সাফল্যের দৃষ্টান্ত স্থাপন করলেন সুরাইয়া বিনতে শাহজাহান ওরফে সুরাইয়া শিহাব। তিনি মেধাতালিকায় ৮৯ তম স্থান অধিকার করে সহকারী জজ (জুডিশিয়াল) পদে অভয়নগরের ১ম নারী জজ হিসেবে মনোনীত হয়েছেন।

তিনি কোটা ফাজিল (ডিগ্রী) মাদরাসার সাবেক ভাইস প্রিন্সিপ্যাল হযরত মাওলানা মোঃ শাহজাহানের জ্যেষ্ঠ্য কন্যা। তিনি কোটা ফাজিল (ডিগ্রী) মাদরাসা থেকে দাখিল (এস,এস, সি সমমান) ও আলিম (এইচ, এস, সি সমমান) পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হন এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক (সন্মান) ও স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন। অভয়নগরবাসী তাঁর এ সাফল্যে আনন্দিত ও গর্বিত। তার সাফল্যে যশোরের ভৈরব সংস্কৃতি কেন্দ্রের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন সংস্কৃতি কেন্দ্রের নেতৃবৃন্দ।

সুরাইয়া সকলের দোয়া চায়, যেনো সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারেন।

উল্ল্যেখ্য, অভয়নগর থেকে এ পদে ১ম মনোনীত হয়েছিলেন বারান্দী গ্রামের পীর মোহাম্মদ স্যারের একমাত্র পুত্র জনাব জিয়া হায়দার এবং এরপর মনোনীত হয়েছিলেন চলিশীয়া গ্রামের আব্দুল মান্নান স্যারের জ্যেষ্ঠ্য পুত্র জনাব আশরাফুল ইসলাম উজ্জ্বল। উনারা উভয়ই রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে অধ্যয়ন সম্পন্ন করেন। শিক্ষার্থীদের পিতামাতা ও শিক্ষকগণ বলেন, মহান আল্লাহ তাদের সকলকে স্বীয় পেশায় সাফল্য অর্জনের হেকমত দান করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *