Type to search

অভয়নগরের বাঘুটিয়ায় সাবেক ইউপি সদস্যের মৃত্যুতে শোক

অভয়নগর

অভয়নগরের বাঘুটিয়ায় সাবেক ইউপি সদস্যের মৃত্যুতে শোক

কবিরুল ইসলাম, বাঘুটিয়া (অভয়নগর) যশোর:

যশোরের অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মৃত শরিয়তুল্ল্যার কনিষ্ঠ পুত্র বিশিষ্ট হোমিও চিকিৎসক ও সমাজসেবক সাবেক ইউপি সদস্য আফসার আলী চলে গেলেন না ফেরার দেশে( ইন্না লিল্লাহি—— রাজিউন)।

গত ৮ মে ২০২২ রবিবার দিবাগত রাত আনুমানিক ১ টার সময় হঠাৎ করে হৃদযন্ত্রের ক্রিয়া বন্দ হয়ে তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। ৯ মে ২০২২ বেলা ১১ টায় পাইকপাড়া উত্তরপাড়া ঈদগাহ ময়দানে জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭৫) বছর। তিনি দীর্ঘদিন নিজ বাড়ি,ভাটপাড়া বাজার ও বিভাগীয় শহর খুলনাতে সুনামের সাথে হোমিওপ্যাথিক চিকিৎসক হিসাবে চিকিৎসা প্রদান করেছেন। মৃত্যুকালে তিনি ২ স্ত্রী, ৫ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ তৈয়েবুর রহমান, উপজেলা আওয়ামীলীগনেতা আকরামুজ্জামান কুদ্দুস,বাঘুটিয়া ইউনিয়ন ইমাম পরিষদের সভাপতি মাওলানা আনোয়ার হুসাইন, সাংবাদিক আমিনুর রহমান, ইউপি সদস্য আশরাফুজ্জামান আজাদসহ এলাকার সুধীজন।

 

মরহুমের মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটি, ভৈরব সংস্কৃতি কেন্দ্র ও সিংগাড়ী আঞ্চলিক গণগ্রন্থাগার এর নেতৃবৃন্দ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *