Type to search

অভয়নগরে করোনাকে জয় করে সুস্থ হলেন আরও ১ জন

অভয়নগর

অভয়নগরে করোনাকে জয় করে সুস্থ হলেন আরও ১ জন

স্টাফ রিপোর্টার- যশোরের অভয়নগরে করোনাভাইরাসে আক্রান্ত সাধনা সাহা (৪২) গৃহিণী করোনা জয় করে আজ বাড়ি ফিরেছেন। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এম মাহামুদুর রহমান রিজভী বিষয়টি নিশ্চিত করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানা গেছে , গত ১৫ মে শুক্রবার স্বাস্থ্য কমপ্লেক্স কতৃপক্ষ নওয়াপাড়া পৌরসভার চেঙ্গুটিয়া এলাকা থেকে সাধনা সাহার নমুনা সংগ্রহ করে। রবিবার সকালে খুলনা মেডিক্যাল কলেজর পরীক্ষা কেন্দ্র থেকে গৃহিনীর শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। সেই থেকে তিনি খুলনা মেডিক্যাল কলেজের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এম মাহামুদুর রহমান রিজভী বলেন, বুধবার খুলনা মেডিক্যালের করোনা পরীক্ষা কেন্দ্র থেকে ওই গৃহিনীর শরীরে করোনা নেগেটিভ রিপোর্ট পাওয়া যায়।

এ পর্যন্ত অভয়নগরে একজন ৭০ বছরের বৃদ্ধ, একজন ১৩ বছরের শিশু ও বুধবারের রিপোর্ট অনুযায়ী একজন গৃহিনী (৪২) করোনা জয় করে বাড়ি ফিরেছেন। এছাড়া খুলনা মেডিক্যালের করোনা ইউনিটে চিকিৎসাধীন আছেন একজন ইজিবাইক চালক ও ঢাকাফেরত তিনজন ব্যক্তি। চিকিৎসাধীন সকলেই ভালো আছেন বলে তিনি জানান।