Type to search

অপরাজেয় বাংলা’র বার্তা সম্পাদক কবি বিলাল মাহিনী বিএমএসএস-এর সাহিত্য সম্পাদক নির্বাচিত

যশোর

অপরাজেয় বাংলা’র বার্তা সম্পাদক কবি বিলাল মাহিনী বিএমএসএস-এর সাহিত্য সম্পাদক নির্বাচিত

রবিউল ইসলাম, (স্টাফ রিপোর্টার) যশোর :

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি ৩০১ জন সাংবাদিক নিয়ে সংগঠনের কেন্দ্রীয় কমিটি গঠন করেছে। উক্ত কমিটিতে অপরাজেয় বাংলার বার্তা সম্পাদক কবি বিলাল মাহিনী সাহিত্য বিষয়ক সম্পাদক ও স্টাফ রিপোর্টার (শুভরাড়া-অভয়নগর) রবিউল ইসলাম উপ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন অপরাজেয় বাংলার সম্পাদক-প্রকাশক মো. কামরুল ইসলামসহ অপরাজেয় বাংলার পরিচালনা পর্ষদ। উল্লেখ্য, ৩১ মে বিএমএসএস এর প্রতিষ্ঠাতা খন্দকার আছিফুর রহমানকে চ্যেয়ারম্যান ও সুমন সরদার কে মহাসচিব করে কেন্দ্রীয় কমিটির অনুমোদন দেওয়া হয়। এই কমিটিতে বাংলাদেশের সবকটি বিভাগের বহুল আলোচিত ও সুনামধন্য সাংবাদিকদের নির্বাচিত করা হয়।

এছাড়াও উক্ত কমিটিতে যশোর খুলনাঞ্চল থেকে সিনিয়র ভাইস চেয়ারম্যান হিসেবে যশোরের নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইনকিলাবের অভয়নগর প্রতিনিধি নজরুল ইসলাম মল্লিক, উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আমিনুর রহমানকে কেন্দ্রীয় কমিটিতে নির্বাচিত করায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান ও মহাসচিবসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান তারা।

এদিকে নতুন কমিটির দায়িত্বশীলদের অভিনন্দন জানিয়েছেন যশোরের ঐতিহ্যবাহী ভৈরব সংস্কৃতি কেন্দ্র’র সভাপতি নাট্যকার হাফিজ আকুঞ্জী, সাধারণ সম্পাদক শিল্পী ও সাংবাদিক সব্যসাচী বিশ্বাস এবং নির্বাহী সম্পাদক কবি বিলাল মাহিনীসহ সংস্কৃতি কেন্দ্রের নেতৃবৃন্দ। এছাড়া ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাস্টার আমিনুর রহমান ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান ইরানসহ ইউনিটির নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *