Type to search

ছেলের সিনেমা দেখে জড়িয়ে ধরে কাঁদলেন মা

বিনোদন

ছেলের সিনেমা দেখে জড়িয়ে ধরে কাঁদলেন মা

সোমবার (১ আগস্ট) মা’কে নিয়ে রাজধানীর মহাখালীর স্টার সিনেপ্লেক্স, এসকেএস টাওয়ারে সিনেমা দেখতে যান রাজ। এ সময় প্রেক্ষাগৃহে হলভর্তি দর্শক ছিল। আর সিনেমা দেখা শেষে ছেলের অভিনয় দেখে আবেগে আপ্লুত হন অভিনেতার মা।

এদিকে, এবারে ঈদে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। তার মধ্যে বিদ্যা সিনহা মিম-শরিফুল রাজ-ইয়াশ রোহান অভিনীত ‘পরাণ’ সিনেমাটি মুক্তির পর থেকেই দর্শকমহলে আলোচনায় রয়েছে। দুর্দান্ত অভিনয়ের জন্য সিনেমাটি মুক্তির পর থেকে প্রশংসিত হচ্ছেন অভিনেতা শরিফুল রাজ।

‘পরাণ’ সিনেমা মুক্তির পর এই অভিনেতা প্রচারণার অংশ হিসেবে বিভিন্ন হল পরিদর্শন করছেন। দর্শকের সঙ্গে সিনেমাও দেখছেন। তবে ব্যস্ততার কারণে স্ত্রী ও অভিনেত্রী পরীমণির সঙ্গে কিছুটা বিলম্বে সিনেমা দেখেন তিনি। একঝাঁক তারকাদের সঙ্গে পরীমণিকে নিয়ে সিনেমা দেখেন এই অভিনেতা। সিনেমায় দুর্দান্ত অভিনয়ের জন্য প্রশংসার জোয়ার তোলার সঙ্গে সঙ্গে অল্প ক’দিনেই পরিচিত লাভ করেন রাজ। ভক্ত-অনুরাগীও জুটছে সোশ্যাল মিডিয়ায়।

এদিন রাজ সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি ভিডিও আপলোড করেন অভিনেতা। ভিডিওতে দেখা যায়, রাজকে জড়িয়ে ধরে কাঁদছেন তার মা। আর ভিডিওর ক্যাপশনে লিখেছেন, “গতকাল আম্মা পরাণ দেখতে সিনেপ্লেক্সের মহাখালী ব্রাঞ্চে ছিল। আমার জীবনের মহানায়ক আমার মা।