Type to search

ঝিকরগাছায় পরকীয়ার বলি হলো সুমাইয়া

ঝিকরগাছা

ঝিকরগাছায় পরকীয়ার বলি হলো সুমাইয়া

নিজস্ব প্রতিবেদক: ঝিকরগাছায় সুমাইয়া আক্তার (২৫) নামে এক নারি পরকীয়া প্রেমের বলি হয়েছে। পুলিশ তার মৃতদেহ উদ্ধার করেছে।

শুক্রবার ভোর ছয়টার দিকে উপজেলার পানিসারা ইউনিয়নের চাপাতলা গ্রামের ঝিনুকদাহ মাঠের পটল ক্ষেতে থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত সুমাইয়া আক্তার শার্শা উপজেলার লক্ষণপুর গ্রামের আইয়ুব হোসেনের স্ত্রী । ধারণা করা হচ্ছে পরকীয়া প্রেমের বলি হয়েছে সুমাইয়া।

যশেরের ডিবি ওসি রুপন কুমার সরকার জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টা থেকে শুক্রবার ভোর ছয়টার মধ্যে কে বা কারা তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে উপজেলার পানিসারা ইউনিয়নের চাপাতলা ঝিনুকদাহ গ্রামের পটল খেতে ফেলে রেখে যায়।

একই গ্রামের গোলাম মোস্তফা নামের এক ব্যক্তি শুক্রবার ভোর ছয়টার দিকে পটল খেতে কাজ করতে গেলে নারীর রক্তাক্ত মৃতদেহ দেখতে পায়। ওই সময় তার চিৎকারে স্থানীয় লোকজন মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। মরদেহের গলার সামনের দিকে ডান কানের নীচ থেকে বাম কানের নীচ পর্যন্ত গলার অর্ধেক অংশ কাটা। ডান হাতের কবজির উপরে গোলাকার আকারে রগ মাংস কাটা। বাম হাতের কবজির ভিতরের দিকে অনুমান আড়াই ইঞ্চি কাটা। পেটে দুটি জখমের চিহ্ন। কোমরের বাম পাশে দুটি কাটা চিহ্ন রয়েছে। পরে জানা যায় ওই মহিলার নাম সুমাইয়া।

পুলিশ ঘটনাস্থলে যেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়।
মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এস আই আরিফ জানান, বৃহস্পতিবার দুপুরে সুমাইয়া লক্ষণপুর গ্রামে তার পিতা রেজাউল ইসলামের বাড়ি থেকে মোবাইল ফোন নিয়ে বের হয়ে যায়। সুমাইয়ার সাথে পানিসারা ইউনিয়নের কাউনিয়া গ্রামের আল আমিন নামে এক যুবকের পরকীয়ার সম্পর্ক ছিলো। বাড়ি থেকে বের হয়ে সুমাইয়া আল আমিনের সাথে বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করেন। গোগা, জামতলা এলাকায় আল আমিনের সাথে সুমাইয়াকে স্থানীয়রা ঘুরতে দেখেছে বলে জানা গেছে। বৃহস্পতিবার বিকাল ৫ টা সাড়ে ৫ টা পর্যন্ত সুমাইয়ার মোবাইল ফোন খোলা ছিল। এরপর তাকে আর মোবাইলে পাওয়া যায়নি। সুমাইয়ার স্বামী চাকুরির সুবাদে চুয়াডাঙ্গায় থাকেন। তিনি জাপান টোবাকোতে চাকুরি করেন। সুমাইয়া পরকীয়ায় জড়িয়ে পড়েন। এর আগেও সুমাইয়া আল আমিনের সাথে যশোর শহরে এসে বাড়ি ভাড়া করে ছিলেন।

আরিফ আরো জানান, তাদের ধারণা আল আমিন সুমাইয়া হত্যার সাথে জড়িত থাকতে পারে। তাকে আটক করা গেলে সুমাইয়া হত্যার মূল রহস্য বেরিয়ে আসবে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।