Type to search

চৌগাছায় জমি-জমাকে কেন্দ্র করে পিতা বেধড়ক পেটালেন পুত্র

জাতীয়

চৌগাছায় জমি-জমাকে কেন্দ্র করে পিতা বেধড়ক পেটালেন পুত্র

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় জমি-জমাকে কেন্দ্র করে নিজের বাবাকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছেন বড় পুত্র বিল্লাল হোসেন (৩০)। আহত পিতা সৈয়দ আলী (৮০) উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের জ্বলকার মাধবপুর গ্রামের বাসিন্দা। শুক্রবার (২৮ জুন) দুপুড় আড়াইটায় তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত সৈয়দ আলী হাসপাতালে সাংবাদিকদের জানান, ‘শুক্রবার জুম্মার নামাজ শেষে বাড়ি ফিরে দেখি আমার পোতাছেলে আল-আমিন ভাত সামনে না খেয়ে বসে আছে। জিজ্ঞেস করলে চাচা বিল্লাল হোসেন খেতে দিয়েছেন বলে আমাকে জানায় আলামিন। একথা শুনে উত্তরে “পেটের ভাত কেড়ে নিয়ে মুখে ভাত দিচ্ছে” বললেই রেগে যান পুত্র বিল্লাল। এবং তৎক্ষণাৎ আমাকে উঠানে ফেলে মারতে থাকে সে।’ আহত সৈয়দ আলী কাদতে কাদতে বলেন,  পুলিশ সহযোগিতা না করলে ছেলে বিল্লাল তাকে বাড়ি ঢুকতে দিবে না। এ বিষয়ে থানায় মামলা করবেন বলেও জানান তিনি।

আহত সৈয়দ আলীর পোতাছেলে আলামিন জানায়, বেশ কিছুদিন আগে পিতা মারা গেছে তার। গত তিনমাস যাবৎ দাদার বাড়ি থাকে সে। দাদা সৈয়দ আলী তার নামে জমি লিখে দিতে চাওয়ায় বড় ছেলে তাকে মেরেছেন বলে জানায় আল-আমিন।

স্থানীয় ইউপি সদস্য রাজিবুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘প্রকৃতপক্ষে বিল্লাল একজন বাটপাড়। তার নামে জমি দিলে সে দুদিনেই সব বেচে খাবে।’ তিনি বলেন, সরকার পতনের আন্দোলনের জন্য কয়েকদিন আগেও জেল খেটে বেরিয়েছে এই বিল্লাল। এখন জমির জন্য বাপকে মেরে হাসপাতালে পাঠিয়েছে। অবশ্যই এর বিচার হওয়া দরকার।

চৌগাছা থানার ডিউটি অফিসার এএসআই জাহিদ হাসান বলেন, এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।