Type to search

পূর্ব শত্রুতার জের কালিয়ায়আবারওখুন! আটক ২

অপরাধ

পূর্ব শত্রুতার জের কালিয়ায়আবারওখুন! আটক ২

 

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়ীয়া ইউনিয়ন ও গ্রামে পূর্বশত্রুতার জেরে আনিস শেখ (৩৫) নামে এক যুবক খুন হয়েছে। শুক্রবার(৩১ মে)সন্ধ্যার দিকে এ খুনের ঘটনা ঘটে। নিহত আনিস শেখ ওই গ্রামের চরকান্দি পাড়ার সাবেক মেম্বার মুশারেফ শেখের ছেলে এবং বর্তমান মেম্বার সোহেল শেখেরনভাই। উপজেলার নড়াগাতী থানা পুলিশ ঘটনাস্থলে টহল দিচ্ছে। এ ঘটনায় মো.ওসিকার শেখ ও মঞ্জুর শেখ নামে দু’জনকেপুলিশ আটক করেছে ।
পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনার দিন সন্ধ্যায় আনিস শেখ কলাবাড়ীয়া হাট থেকে নিজ বাড়ী চরকান্দি পাড়ায় ফেরেন। তখন একই গ্রামের জলিল শেখের ছেলে জাহিদুল শেখ ও মিজানুর শেখের ছেলে মঞ্জুর শেখ আনিসকে ডেকে পার্শ্ববর্তী ইট ভাটায়নিয়েযায়। অপরদিকে পূর্ব পরিকল্পিত ভাবে ওৎ পেতে থাকা ২০/২৫ জন দুবৃত্ত এলোপাতাড়ি কুপিয়ে আনিসকে গুরুতর জখম করে। পরবর্তীতে স্থানীয়রা আনিসকে উদ্ধার করেখুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারাযায়। নিহত আনিসের পিতা মোশারেফ শেখ, মাতানার্গিস বেগম, স্ত্রী রোজিনা বেগম ও শিশুকন্যা ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী আন্নিকা ও স্থানীয়রা এ নৃশংসবহত্যাকান্ডে জড়িতদের ফাঁসি দাবি করেছেন।
এ বিষয় উপজেলার নড়াগাতী থানার অফিসার ইনচার্জ মো.মোস্তাফিজুর রহমাননবলেন, থানায় এখনো কেউ লিখিতবঅভিযোগ করেননি।অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়াহবে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।অপরদিকে জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকেআটককরাহয়েছে।
উল্লেখ্য যে, গত পাঁচ বছরে উপজেলার কলাবাড়ীয়া গ্রামেকটাই শেখ, কাযূম সিকদার, তরিকুলসহ অন্তত ১৭জন নৃশংস হত্যাকান্ডের শিকার হয়েছে।