Type to search

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো একটি উন্নয় সমদ্ধ দেশ গড়ার -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

মনিরামপুর

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো একটি উন্নয় সমদ্ধ দেশ গড়ার -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

হারুন-অর-রশিদ সেলিম , মণিরামপুর.
পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো একটি উন্নত সমদ্ধশালী বাংলাদেশ গড়বার। উন্নত বাংলাদেশ গঠিত হলেই বঙ্গবন্ধুর আত্মার শান্তি পাবে। জাতির পিতা গরীব-অসহায় মানুষকে অত্যান্ত ভালবাসতেন। আমরা সবাই তার কাছে ঋণী। এদেশের মানুষের জন্য বঙ্গবন্ধু নিজের জীবন উৎসর্গ করে গেছেন। জীবনের গুরুত্বপূর্ণ সময় তিনি কারাগারেই কাটিয়েছেন। তার আদর্শের প্রতি আমাদের যথাযথ সম্মান প্রদর্শন করতে হবে।
প্রতিমন্ত্রী গতকাল শুক্রবার বিকালে হাজিরহাট বাজারে হরিদাসকাটি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী (জাতীয় শোক দিবস) উপলক্ষে দোয়া ও এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তিতায় তিনি এসব কথা বলেন। আলাচনা সভায় বিশষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচু।
ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল জলিল গাজীর সভাপতিত্ব এ সময় প্রতিমন্ত্রী আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। সব ষড়যন্ত্র দলীয় নেতা-কর্মীদের সজাগ থেকে একযোগে মোকাবেলা করত হবে। নইলে দেশের সার্বিক উন্নয়ন ও অগ্রগতি পিছিয় পড়বে। সবাইকে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও হাতকে শক্তিশালী করতে আগামী নির্বাচনে নৌকাকে আবারও বিপুল ভোটে বিজয়ী করত হবে।
উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শরিফুল ইসলাম রিপনের পরিচালনায় এ সময় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাবেক জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, আওয়ামী লীগ নেতা এ্যাড বশির আহম্মদ খান, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন লিটন। অনুষ্ঠান শেষে মানুষের মাঝে গনভোজ বিতরন করা হয়।