Type to search

১৫ এপ্রিল পর্যন্ত সব অনুষ্ঠান বন্ধ

মনিরামপুর

১৫ এপ্রিল পর্যন্ত সব অনুষ্ঠান বন্ধ

 

 

অপরাজেয় বাংলা ডেক্স : ১৫ এপ্রিল পর্যন্ত সব ধরনের সভা-সমাবেশ, ওয়াজ মাহফিল, ধর্মসভা, উৎসব মণিরামপুরে বন্ধ থাকবে বলে সিদ্ধান্ত নিয়েছে মণিরামপুর উপজেলা প্রশাসন।
করোনা সংক্রমণ রোধে গণআদেশ কার্যকর করতে বৃহস্পতিবার (১ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।
মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসানের সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌরসভার মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুভ্রারানী দেবনাথ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব ও সরকারি নানা দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, করোনা রোধে জনস্বার্থে জেলা প্রশাসকের জারি করা ১৫ দিনের কর্মসূচি বাস্তবায়নে সব প্রস্তুতি গ্রহণ করা হবে। ১৫ এপ্রিল পর্যন্ত সব ধরনের সভা-সমাবেশ, ওয়াজ মাহফিল, ধর্মসভা, উৎসব অনুষ্ঠান মণিরামপুরে বন্ধ থাকবে। সকলকে মাস্ক পরে এবং স্বাস্থ্যবিধি মেনে বাড়ির বাইরে, হাটবাজার বা মসজিদ মন্দিরে যেতে হবে। সেইলক্ষ্যে এলাকায় মাইকিং করে জনগণকে সচেতন করতে ইউপি চেয়ারম্যানদের নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ ও গণপরিবহনে যাত্রী বহনের ক্ষেত্রে জেলা প্রশাসকের আদেশ কার্যকর করতে নজরদারি রাখার সিদ্ধান্ত আসে আলোচনা সভায়।
বিদেশ থেকে আগতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে নাজমা খানম বলেন, মণিরামপুরে এখনো করোনা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সবাই সচেতন থাকলে আগের মতো এখানে করোনা সংক্রমণ রোধ করা সম্ভব।সূত্র, সুবর্ণভূমি