Type to search

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদে চৌগাছা প্রেসক্লাবের মানববন্ধন 

চৌগাছা

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদে চৌগাছা প্রেসক্লাবের মানববন্ধন 

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি : দৈনিক প্রথমআলোর জেষ্ঠ প্রতিবেদক অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে দির্ঘক্ষণ আটকে রেখে হেনস্থা ও তার নামে মিথ্যা ও হয়রানীমূলক মামলা দিয়ে গ্রেফতার করার প্রতিবাদে এবং রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে যশোরের চৌগাছার সাংবাদিকরা।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় চৌগাছা শহরের প্রেসক্লাব চৌগাছার আয়োজনে যশোর বাসস্ট্যান্ড-শনু ডাক্তার মোড় সড়কে প্রেসক্লাব চৌগাছা কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন শেষে প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত সাংবাদিকরা বক্তৃতা করেন। বক্তৃতায় তারা জেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ের মধ্যে আটকে রেখে হেনস্থা এবং মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগে মামলা দিয়ে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একইসাথে তারা রোজিনা ইসলামকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেন।
মানবন্ধনে প্রেসক্লাব সভাপতি ও দৈনিক ভোরের কাগজের চৌগাছা প্রতিনিধি জিয়াউর রহমান রিন্টু, সম্পাদক ও সমাজের কথা প্রতিনিধি প্রভাষক অমেদুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি ও আমাদের অর্থনীতি প্রতিনিধি মাস্টার রহিদুল ইসলাম খান, যুগ্ম সম্পাদক প্রভাষক হারুন অর রশীদ, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা অধ্যক্ষ আবু জাফর, দৈনিক আমাদেরসময় ও দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড প্রতিনিধি আজিজুর রহমান, দৈনিক সময়ের আলো প্রতিনিধি প্রভাষক আজিজুর রহমান, দৈনিক স্পন্দন প্রতিনিধি মাস্টার বাবুল আক্তার, দৈনিক লোকসমাজ প্রতিনিধি মাস্টার এমএ রহিম, দৈনিক যশোর প্রতিনিধি ড. আব্দুস শুকুর, বাংলাদেশ পোস্ট প্রতিনিধি প্রভাষক হাফিজুর রহমান, আমার সময় প্রতিনিধি মাস্টার আব্দুল আলিম, দৈনিক জনতা ও প্রজন্মের ভাবনা প্রতিনিধি শ্যামল দত্ত, প্রতিনিদিনের কথা প্রতিনিধি এইচএম ফিরোজ, মোহনা টিভি প্রতিনিধি মাস্টার আলমগীর কামাল, দৈনিক কল্যাণ প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, সমাজের কাগজ প্রতিনিধি রায়হান হোসেনসহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকরা অংশ নেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *