Type to search

শার্শায় জামাইয়ের হাতে শ্বশুর খুন

জেলার সংবাদ

শার্শায় জামাইয়ের হাতে শ্বশুর খুন

প্রতীকী ছবি

অপরাজেয়বাংলা ডেক্স

যশোরের শার্শা উপজেলায় পারিবারিক কলহের জেরে জামাইয়ের হাতে শ্বশুর খুন হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও এক ব্যক্তি।

নিহত মুছা বিশ্বাস (৪৪) শার্শার লক্ষপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মুনসুর বিশ্বাসের ছেলে। আহত ব্যক্তি হলেন- একই এলাকার আব্দুল মোমেনের ছেলে ইমরান (৩১)

নিহতের পরিবার জানায়, চার বছর আগে মুছা বিশ্বাসের মেয়ের সঙ্গে একই এলাকার কুদ্দুসের ছেলে তুহিনের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে তার মেয়ে ও জামাইয়ের মধ্যে কলহ লেগেই থাকতো। এজন্য গত দুই মাস আগে তার মেয়েকে জামাইয়ের কাছ থেকে ছাড়িয়ে নেন। এসময় তার নাতিকে (২) তার বাবা তুহিন নিয়ে যায়।

আজ দুপুরে মুছা বিশ্বাস তার নাতিকে আনতে তুহিনের বাড়িতে যায়। এসময় তুহিন ও তার বাবাসহ পরিবারের লোকজন মুছাকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এসময় খবর পেয়ে মুছাকে উদ্ধার করতে তার  ভাগনি জামাই ইমরার সেখানে গেলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করে তারা। পরবর্তীতে স্থানীয়রা তাদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মুছাকে মৃত ঘোষণা করে চিকিৎসক।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. ইউসুফ আলী জানান, নিহত মুছার শরীরে ১২টি গভীর ক্ষত রয়েছে। সেখান থেকে অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এছাড়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ইমরার শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন। এ ঘটনায় হত্যা মামালার প্রস্তুতি চলছে। খুব দ্রুত আসামিদের আটক করা হবে বলে তিনি জানান।

সূত্র, বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *